বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > CAA নিয়ে আশ্বাসের পর উদ্বাস্তু পরিবারে মধ্যাহ্নভোজ সারলেন অমিত শাহ
বৃহস্পতিবার নামখানায় মধ্যাহ্নভোজ সারছেন অমিত শাহ। 
বৃহস্পতিবার নামখানায় মধ্যাহ্নভোজ সারছেন অমিত শাহ। 

CAA নিয়ে আশ্বাসের পর উদ্বাস্তু পরিবারে মধ্যাহ্নভোজ সারলেন অমিত শাহ

  • এদিন অমিত শাহের পাতে ছিল, ভাত, গাওয়া ঘি, আলু ফুলকপির তরকারি, পনিরের তরকারি ও মিষ্টি। উৎসাহের সঙ্গে শাহকে পরিবেশন করেন বাড়ির মহিলারা।

নামখানায় বিজেপির পরিবর্তন যাত্রার সূচনা করে উদ্বাস্তু পরিবারে পাত পেড়ে খেলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিন তাঁর সঙ্গে ছিলেন বিজেপির সহ সভাপতি মুকুল রায়, রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সভাস্থল থেকে নারায়ণপুরে বিশ্বাস পরিবারের ভিটে পর্যন্ত টোটো চড়ে যান শাহ। 

এদিন শাহের মধ্যাহ্নভোজকে কেন্দ্র করে সকাল থেকেই বিশ্বাস পরিবারে তৎপরতা ছিল চরমে। পঞ্চব্যঞ্জনে শাহের অতিথি সৎকার করতে আয়োজনে কোনও ত্রুটি রাখেনি মৎস্যজীবী পরিবারটি। এদিন বিশ্বাস পরিবারের বসতে বসে তৃপ্তি করে খান স্বরাষ্ট্রমন্ত্রী। 

এদিন অমিত শাহের পাতে ছিল, ভাত, গাওয়া ঘি, আলু ফুলকপির তরকারি, পনিরের তরকারি ও মিষ্টি। উৎসাহের সঙ্গে শাহকে পরিবেশন করেন বাড়ির মহিলারা। 

আহারের পর পরিবারের সদস্যদের সঙ্গে সংক্ষিপ্ত আলাপচারিতা সারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। তার পর পরবর্তী কর্মসূচির জন্য রওনা হন তিনি। 

শাহের সফর ঘিরে এদিন নারায়ণপুরে বিশ্বাস পরিবারের বসত ও সংলগ্ন এলাকায় নিরাপত্তা ছিল আঁটোসাঁটো। 

 

বন্ধ করুন