বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > তিন ঘণ্টা জেরার পর অভিষেকের শ্যালিকার আবাসন ছাড়লেন সিবিআই আধিকারিকরা

তিন ঘণ্টা জেরার পর অভিষেকের শ্যালিকার আবাসন ছাড়লেন সিবিআই আধিকারিকরা

প্রতীকি ছবি

সিবিআই সূত্রের খবর, মেনকার দেশে ও বিদেশে কোথায় কতগুলি ব্যাঙ্ক অ্যাকাউন্ট রয়েছে তা জানতে চাওয়া হয়েছে তাঁর কাছে। লন্ডনের বার্কলে ব্যাঙ্কে তাঁর নামে থাকা অ্যাকাউন্টে যে বিপুল লেনদেন হয়েছে তা নিয়েও তাঁকে প্রশ্ন করেন গোয়েন্দারা।

দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ্যালিকা মেনকা গম্ভীরের আবাসন ছাড়লেন সিবিআইয়ের গোয়েন্দারা। সোমবার প্রায় ৩ ঘণ্টা তাঁকে জেরা করেন আধিকারিকরা। বেলা ৩টে নাগাদ পঞ্চসায়রের আবাস ছেড়ে নিজাম প্যালেসের পথ ধরেন তাঁরা। 

সিবিআই সূত্রের খবর, মেনকার দেশে ও বিদেশে কোথায় কতগুলি ব্যাঙ্ক অ্যাকাউন্ট রয়েছে তা জানতে চাওয়া হয়েছে তাঁর কাছে। লন্ডনের বার্কলে ব্যাঙ্কে তাঁর নামে থাকা অ্যাকাউন্টে যে বিপুল লেনদেন হয়েছে তা নিয়েও তাঁকে প্রশ্ন করেন গোয়েন্দারা।

এছাড়া মেনকাদেবী কোনও রেজিস্টার্ড কোম্পানির সঙ্গে যুক্ত কি না তাও জানতে চান সিবিআইয়ের গোয়েন্দারা। তাঁর কোনও ব্যবসা রয়েছে কি না সে প্রশ্নও করেন তাঁরা। তবে মেনকাদেবী কী উত্তর দিয়েছেন তা অবশ্য জানা যায়নি।

সোমবার বেলা ১২টা নাগাদ পঞ্চসায়রে মেনকা গম্ভীরের আবাসনে পৌঁছন সিবিআইয়ের গোয়েন্দারা। প্রায় ১০ মিনিট অপেক্ষার পর তাঁরা ভিতরে ঢোকার অনুমতি পান। বেলা প্রায় ৩.১৫ মিনিট নাগাদ আবাসন থেকে বেরিয়ে আসেন সিবিআই আধিকারিকরা। 

মঙ্গলবার সিবিআইকে জিজ্ঞাসাবাদের জন্য সময় দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা। তবে সিবিআইকে তিনি জানিয়েছেন, তদন্তের ব্যাপারে কিছুই জানেন না তিনি। তবু সিবিআই তাঁকে জেরা করতে পারে। বলে রাখি, রবিবার কয়লাপাচারকাণ্ডে রুজিরা ও মেনকাদেবীকে সাক্ষী বলে উল্লেখ করে নোটিশ দেয় সিবিআই। সিবিআইয়ের তরফে জানানো হয়, সুবিধামতো সময় জানালে বাড়িতে গিয়েই তাঁকে জেরা করবেন আধিকারিকরা। রবিবার নোটিশের কোনও জবাব না দিলেও সোমবার রুজিরাদেবী জানান, মঙ্গলবার বেলা ১১টা থেকে ৩টের মধ্যে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে আসতে পারেন গোয়েন্দারা। 

 

ভোটযুদ্ধ খবর

Latest News

কমলা টুপির দৌড়ে কোহলির পরেই রুতুরাজ, বেগুনি টুপির রেসে পাঁচের মধ্যে মুস্তাফিজুর কবে ভারতে বাকি S-400 মিসাইল সিস্টেমগুলি পাঠাবে রাশিয়া? সামনে এল নয়া তথ্য LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে বিয়েতে পাননি সুখ! ‘পালিয়ে বিয়ে করায় মায়ের মন ভেঙেছিলাম’, স্বীকার করে নিলেন জিনাত 'ওরা নিজেদের ভাবে…', ভারত নিয়ে নাক গলানোর জেরে পশ্চিমী মিডিয়াকে তোপ জয়শঙ্করের ২০১৬ প্যানেল বাতিলে স্কুলগুলিতে কতটা শূন্যতা তৈরি হবে? সামনে বিস্ফোরক পরিসংখ্যান ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল 'যোগ্যদের' কী হবে? চাকরিহারাদের সঙ্গে বৈঠক মধ্য শিক্ষা পর্ষদের সভাপতির ‘আগে সবাই এই হাসিটা পছন্দ করত, এখন পাগল বলে’! মিম বানানো নিয়ে বক্তব্য রচনার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল

Latest IPL News

LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.