বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > গরুপাচার কাণ্ডে যুব তৃণমূল নেতা বিনয় মিশ্রের বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা
ফাইল ছবি
ফাইল ছবি

গরুপাচার কাণ্ডে যুব তৃণমূল নেতা বিনয় মিশ্রের বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা

  • সিবিআই সূত্রের খবর, গরুপাচারের তদন্তে সহযোগিতার জন্য ৩ বার বিনয় মিশ্রকে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়ে নোটিশ পাঠানো হয়েছে। কিন্তু কোনওবারই হাজিরা দেননি তিনি।

গরুপাচারকাণ্ডে যুব তৃণমূল নেতা বিনয় মিশ্রের বিরুদ্ধে এবার গ্রেফতারি পরোয়ানা জারি করল আদালত। গত প্রায় ১ মাস ধরে তাঁকে খুঁজছে সিবিআই। গরুপাচারের বিপুল অংকের টাকা বিনয়ের মাধ্যমে পাচার হয়েছে বলে দাবি তদন্তকারীদের। তাঁকে হাজিরা দেওয়ার জন্য একাধিকবার নোটিশ পাঠিয়েছে সিবিআই। এবার তাঁর বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা। 

মঙ্গলবার বিনয় মিশ্রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আসানসোলে সিবিআআইয়ের বিশেষ আদালত। এর পর বিনয়ের সন্ধানে তাঁর রাসবিহারীর বাসভবনে যান তদন্তকারীরা। কিন্তু খালি হাতেই ফিরতে হয়েছে তাঁদের। 

সিবিআই সূত্রের খবর, গরুপাচারের তদন্তে সহযোগিতার জন্য ৩ বার বিনয় মিশ্রকে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়ে নোটিশ পাঠানো হয়েছে। কিন্তু কোনওবারই হাজিরা দেননি তিনি। শেষবার গত ১৯ জানুয়ারি হাজিরা দেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু সেবারও তিনি সিবিআই দফতরে এসে পৌঁছননি। 

তদন্তকারীরা জানাচ্ছেন, বিনয় মিশ্রকে ফোনে পাওয়া যাচ্ছে না। তাঁর পরিবারের সদস্যরাও তাঁর অবস্থান জানাচ্ছেন না। তাঁই তাঁকে ফেরার ঘোষণা করে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন জানানো হয়েছিল আদালতে। এর আগে কয়লাপাচার কাণ্ডে অনুপ মাজি ওরফে লালার বিরুদ্ধেও গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। 

বন্ধ করুন