বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > আধাসেনা জওয়ানের বিরুদ্ধে নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ, জুতোপেটা গ্রামবাসীদের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

আধাসেনা জওয়ানের বিরুদ্ধে নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ, জুতোপেটা গ্রামবাসীদের

  • অভিযোগ, রাত ৮টা নাগাদ স্কুলের পাশের রাস্তা দিয়ে বন্ধুর বাড়িতে বই আনতে যাচ্ছিল ওই কিশোরী। তখন তার মুখ চেপে পাশের জঙ্গলে নিয়ে যান এক জওয়ান।

তৃতীয় দফার ভোটগ্রহণের আগে হুগলির তারকেশ্বরে নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ উঠল কেন্দ্রীয় বাহিনীর এক জওয়ানের বিরুদ্ধে। সোমবার রাতে এই ঘটনার জেরে তারকেশ্বরের রামনগর এলাকায় উত্তেজনা ছড়ায়। অভিযুক্তের শাস্তির দাবিতে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। অভিযুক্তকে জুতোপেটা করেন তাঁরা। 

মঙ্গলবারের ভোটগ্রহণে নিরাপত্তার ব্যবস্থা করতে সোমবার রাতে তারকেশ্বরের ১৬৮ নম্বর বুথ রামনগর প্রাথমিক বিদ্যালয়ে ৮ জন জওয়ান ছিলেন। অভিযোগ, রাত ৮টা নাগাদ স্কুলের পাশের রাস্তা দিয়ে বন্ধুর বাড়িতে বই আনতে যাচ্ছিল ওই কিশোরী। তখন তার মুখ চেপে পাশের জঙ্গলে নিয়ে যান এক জওয়ান। অর্থের বিনিময়ে শারীরিক ঘনিষ্ঠতার প্রস্তাব দেন। এমনকী কিশোরীর শ্লীলতাহানি করেন ওই জওয়ান। 

আতঙ্কে চিৎকার শুরু করে ওই কিশোরী। তার চিৎকারে আসেপাশের লোক জড়ো হয়ে যায়। হাতেনাতে ধরে ফেলেন ওই জওয়ানকে। এর পর স্কুল থেকে বার করে তাঁকে জুতোপেটা করতে শুরু করেন গ্রামবাসীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। এর পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। অভিযুক্তের শাস্তির দাবিতে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ গ্রহণ করে তদন্ত শুরু করেছে পুলিশ।

 

বন্ধ করুন