বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > শ্রাবন্তী প্রার্থী হতেই বিজেপিতে, কটাক্ষ চিরঞ্জিতের
তৃণমূল বিধায়ক তথা অভিনেতা চিরঞ্জিৎ চক্রবর্তী। ফাইল ছবি
তৃণমূল বিধায়ক তথা অভিনেতা চিরঞ্জিৎ চক্রবর্তী। ফাইল ছবি

শ্রাবন্তী প্রার্থী হতেই বিজেপিতে, কটাক্ষ চিরঞ্জিতের

  • শ্রাবন্তী প্রার্থী হবেন বলেই বিজেপিতে যোগ দিয়েছেন, দাবি অভিনেতার

রাজনীতি করতে নয়, শুধুমাত্র প্রার্থী হতেই রাজনীতিতে যোগ দিচ্ছেন অভিনেতা—অভিনেত্রীরা।এখানে রাজনীতির কোনও যোগসূত্র নেই। বিজেপিতে ঝাঁকে ঝাঁকে টলি তারকাদের যোগ দেওয়া ঘিরে এবার কটাক্ষ ছুঁড়ে দিলেন অভিনেতা চিরঞ্জিৎ চক্রবর্তী।

কিছুদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছিলেন যশ দাশগুপ্ত ও পায়েল সরকার-সহ বেশ কয়েকজন টলি তারকারা। গেরুয়া শিবিরে নাম লিখিয়েছন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। চিরঞ্জিতবাবুর ব্যাখ্যা, প্রার্থী হওয়ার শর্তেই তাঁরা রাজনীতিতে যোগ দিচ্ছেন।

শ্রাবন্তীকে উদ্দেশ্য করেই তাঁর কটাক্ষ, ‘‌শ্রাবন্তী প্রার্থী হবেন বলেই তিনি বিজেপি-তে যোগ দিয়েছেন।এখানে রাজনীতির কোনও ভূ্মিকা নেই।’‌ চিরঞ্জিতবাবুর ধারণা, রাজ্যের মোট ২৯৪টি আসন ভরাতে প্রচুর পরিমাণে পরিচিত মুখ প্রয়োজন বিজেপির। সেকারণেই টলিপাড়ার অধিকাংশ ছোট পর্দার কলাকুশলীদেরও দলে টানছে তারা।

এই একাংশ অভিনেতা—অভিনেত্রীদের দিকে তোপ দেগে তিনি বলেন, ‘‌কেউ কেউ তো ভেবেই ফেলেছেন, বিজেপিতে যোগ দিলেই মুম্বইতে সহজে কাজ পেয়ে যাবেন।’‌

বিজেপির বিরুদ্ধে কটাক্ষের সুরে চিরঞ্জিতবাবু বলেন, ‘ যে দল ‘মমতা’-কে ‘মাম্তা’ বলে, আর ‘পথ’-কে ‘পোথ’ বলে।এমনকী, মঞ্চের পিছনের বাংলা হোর্ডিং পড়তে পারে না, তারা কীভাবে ‘সোনার বাংলা’ গড়বে! তোপ দেগে তিনি আরও বলেন, ‘‌ বিজেপির মতো একটি সর্বভারতীয় দল কেন বাংলাকেই ‘সোনার’ রূপ দেবে? তাহলে কি বিহার, উত্তরপ্রদেশের জন্য শুধু গোমূত্র থাকবে?’

প্রসঙ্গত, কয়েকদিন আগে অভিনেতা চিরঞ্জিৎ চক্রবর্তী ঘোষণা করেছিলেন যে, তিনি তৃণমূল ছেড়ে দেবেন। সেই সময় রাজনৈতিক মহলে তাঁর দলত্যাগের প্রশ্নে জল্পনা তৈরি হয়েছিল।রাজনৈতিক মহলের একাংশের ধারণা ছিল যে, তিনি হয়ত বিজেপিতে যোগ দিতে চলেছেন।কিন্তু সেই গুঞ্জন ন্যাসাৎ করেছেন অভিনেতা।

বন্ধ করুন