বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > জেতার পরেও ঝগড়া? তৃণমূলের 'কোন্দলে' তপ্ত পূর্ব বর্ধমান

ভোটের ফলাফল বেরিয়ে গিয়েছে। জেলায় জেলায় জয়ের আনন্দে ভাসছে তৃণমূল। কিন্তু এসবের মধ্যেও থামেনি তৃণমূলের গোষ্ঠীকোন্দল। সেই কোন্দলের জেরেই তপ্ত হল পূর্ববর্ধমান। ভোট পরবর্তী হিংসা অব‍্যাহত পূর্ব বর্ধমানে। পূর্ব বর্ধমানের উত্তর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত বেলকাশ গ্ৰাম পঞ্চায়েতের মিলিকপাড়ায় তৃনমূলের গোষ্ঠী সংঘর্ষের অভিযোগ ।গোটা ঘটনাকে কেন্দ্র করে দফায় দফায় উত্তেজনা ছড়ায় এলাকায়। একাধিক দোকানপাটে ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ ।গোটা ঘটনাকে কেন্দ্র করে থমথমে রয়েছে এলাকা। ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। 

স্থানীয় সূত্রে খবর, ভোট পর্ব শেষ হওয়ার পরেও গোটা পূর্ব বর্ধমান জেলায় বিভিন্ন জায়গায় সংঘর্ষের ঘটনা হয়েছে। দোকানপাঠ ভাঙার সঙ্গে সঙ্গে কাপড় জামার দোকানেও লুটাপাটের অভিযোগ উঠছে। তৃনমূলের এক গোষ্ঠী অপর গোষ্ঠীর বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে। স্থানীয় এক তৃণমূল নেতা বলেন, এলাকায় এই ধরনের অশান্তি আগে কোনওদিন হয়নি। আচমকাই দেখলাম মারপিট, অশান্তি হচ্ছে। ভাঙচুরও হয়েছে। আমরাও তৃণমূল করি। ওদের মধ্যেও কয়েকজন তৃণমূল করেন। কেন ওরা এই ধরনের অশান্তি করছে বুঝতে পারছি না। আমরা চাই এলাকায় শান্তি ফিরুক। স্থানীয় পঞ্চায়েত সদস্য সহদেব মণ্ডল বলেন, এই ধরণের অশান্তি আমরা কেউ চাই না। উচ্চ নেতৃত্বকে গোটা বিষয়টি জানিয়েছি। কেন ওরা হঠকারিতা করছে। বিজেপির লোকজন তো পালিয়ে গিয়েছে। তারপরেও কেন অশান্তি হবে? এদিকে ঘটনার পর এলাকায় টহল দিচ্ছে পুলিশ বাহিনী। 

 

বন্ধ করুন