বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বর্ধমানে দিলীপকে কালো পতাকা, তৃণমূল কার্যালয়ে 'ভাঙচুর' বিজেপির, সংঘর্ষ দু'পক্ষের
বর্ধমানে দিলীপকে কালো পতাকা, তৃণমূল কার্যালয়ে 'ভাঙচুর' বিজেপির, সংঘর্ষ দু'পক্ষের। (ছবিটি প্রতীকী, সৌজন্য নিজস্ব)
বর্ধমানে দিলীপকে কালো পতাকা, তৃণমূল কার্যালয়ে 'ভাঙচুর' বিজেপির, সংঘর্ষ দু'পক্ষের। (ছবিটি প্রতীকী, সৌজন্য নিজস্ব)

বর্ধমানে দিলীপকে কালো পতাকা, তৃণমূল কার্যালয়ে 'ভাঙচুর' বিজেপির, সংঘর্ষ দু'পক্ষের

  • ধুন্ধুমার বর্ধমানের রসিকপুরে। 

বর্ধমানের রসিকপুরে তৃণমূলের পার্টি অফিসে ভাঙচুরের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে।বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের রোড শো'কে ঘিরেই রণক্ষেত্রের চেহারা নেয় রসিকপুর। শুধু তৃণমূলের পার্টি অফিস ভাঙচুরই নয়, কয়েকটি বাইক ও দোকানেও আগুন ধরিয়ে দেওয়া হয়। তৃণমূল ও বিজেপি পরস্পর পরস্পরের বিরুদ্ধে অভিযোগ–পালটা অভিযোগ করেছে। বিজেপির হামলার প্রতিবাদে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মীরা। রাস্তায় টায়ার জ্বালিয়ে অবরোধ করেন তাঁরা। বিজেপি সব ফেস্টুন, ব্যানার সব খুলে ফেলা হয়।

মঙ্গলবার বর্ধমান দক্ষিণ কেন্দ্রের বিজেপি প্রার্থী সন্দীপ নন্দীর সমর্থনে বর্ধমানের পাওয়ার হাউস মোড় থেকে পার্কাস রোড মোড় পর্যন্ত রোড শো করেন দিলীপ ঘোষ। রোড শো রসিকপুরের মোড় দিয়ে যাওয়ার সময়ে তৃণমূল ও বিজেপি দু'পক্ষের মধ্যে বচসা শুরু হয়ে যায়।এরপর দুই পক্ষের মধ্যে হাতাহাতিও হয়। ইট বৃষ্টিও হয়। দিলীপ ঘোষকে কালো পতাকাও দেখানো হয়। কিছুক্ষণের মধ্যেই বিজেপি সমর্থকরা কাছেই থাকা তৃণমূল পার্টি অফিসে হামলা চালায় বলে অভিযোগ। পালটা বিজেপির অভিযোগ, রোড শো যাওয়ার সময়ে বিজেপি কর্মী সমর্থকদের উদ্দেশে করে কটুক্তি করে তৃণমূল সমর্থকরা। শেষপর্যন্ত ঘটনাস্থলে আসে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। পরিস্থিতি সামাল দিতে রীতিমতো হিমশিম খেতে হয়।

পূর্ব বর্ধমানের জেলা সভাপতি স্বপন দেবনাথ জানান, বিজেপির প্ররোচনাতেই এই কাজ হয়েছে। সর্বত্র হিংসা ছড়ানো হচ্ছে। এই ঘটনার পিছনে বিজেপির রাজ্য সভাপতির দিকেই আঙুল তুলেছেন দিলীপ ঘোষ।

বন্ধ করুন