বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > মহেশতলায় শোভন - বৈশাখীর রোড শোয়ে ঝাঁটা - জুতো দেখানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
ফাইল ছবি
ফাইল ছবি

মহেশতলায় শোভন - বৈশাখীর রোড শোয়ে ঝাঁটা - জুতো দেখানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • রোড শো আরও কিছুটা এগোলে রোড শো লক্ষ্য করে কালো পতাকা, ঝাঁটা, জুতো দেখায় একদল মানুষ। রাস্তার একাধিক জায়গায় একই ছবি চোখে পড়ে। এক সময় বিজেপি কর্মীদের সঙ্গে তৃণমূল কর্মীদের হাতাহাতি লাগার উপক্রম হয়।

কলকাতা লাগোয়া মহেশতলায় শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের রোড শো ঘিরে ধুন্ধুমার। পুলিশের বিরুদ্ধে রোড শোয়ে বাধা দেওয়ার অভিযোগ বিজেপির। তৃণমূলের বিরুদ্ধে ঝাঁটা-জুতো দেখানোর অভিযোগও উঠেছে। কোনওক্রমে এদিন পরিস্থিতি সামাল দেয় পুলিশ। 

শনিবার মহেশতলায় শোভন – বৈশাখীর রোড শোয়ে সামনের সারিতে ছিল মোটরসাইকেল মিছিল। রোড শো কিছুদূর এগোতেই বাইকআরোহীদের পিছনের দিকে চলে যেতে বলে পুলিশ। কিন্তু তা মানতে নারাজ ছিলেন বিজেপি কর্মীরা। তাদের দাবি ছিল নেতাদের নিরাপত্তার কারণেই এই ব্যবস্থা করেছেন তারা। এই নিয়ে পুলিশ আধিকারিকদের সঙ্গে বেশ কিছুক্ষণ বিবাদ হয় বিজেপি নেতাদের। 

রোড শো আরও কিছুটা এগোলে রোড শো লক্ষ্য করে কালো পতাকা, ঝাঁটা, জুতো দেখায় একদল মানুষ। রাস্তার একাধিক জায়গায় একই ছবি চোখে পড়ে। এক সময় বিজেপি কর্মীদের সঙ্গে তৃণমূল কর্মীদের হাতাহাতি লাগার উপক্রম হয়। কিন্তু পুলিশের হস্তক্ষেপে শেষ পর্যন্ত জল বেশিদূর গড়ায়নি। 

বিজেপির দাবি, পরিকল্পিতভাবে এই কাজ করেছে তৃণমূল। শোভন চট্টোপাধ্যায় বলেন, ‘রোড শোয়ে জনসমাগম দেখে ভয় পেয়েছে তৃণমূল। তাই অশালীন আচরণ করছে তারা। রাজনৈতিকভাবে বিজেপিকে মোকাবিলা করার ক্ষমতা নেই তৃণমূলের। তাই এই পথ ধরেছে।’ তৃণমূলের পালটা দাবি, তাদের দলের কেউ নন, সাধারণ মানুষই শোভন – বৈশাখীকে কালো পতাকা দেখিয়েছেন।

 

বন্ধ করুন