বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > কংগ্রেসের প্রার্থী বদলের দাবিতে কতুয়ালি ভবনের সামনে বিক্ষোভ
সোমবার কতুয়ালি ভবনের সামনে চলছে বিক্ষোভ।
সোমবার কতুয়ালি ভবনের সামনে চলছে বিক্ষোভ।

কংগ্রেসের প্রার্থী বদলের দাবিতে কতুয়ালি ভবনের সামনে বিক্ষোভ

  • তাঁদের দাবি, নাজিমা বিবি নামে ওই প্রার্থীকে এলাকার মানুষ চেনেন না। তাঁকে টাকার বিনিময়ে প্রার্থী করেছেন ডালুবাবু। গনিখানের মাটিতে এই দাগ তাঁরা লাগতে দেবেন না।

এবারের বিধানসভা নির্বাচনে প্রার্থী নিয়ে বিক্ষোভ থেকে রেহাই পাচ্ছে না কোনও দলই। যেখানেই কোনও দলের জেতার সম্ভাবনা রয়েছে সেখানেই দেখা যাচ্ছে বিক্ষোভ। হোক না তা সে কংগ্রেস। সোমবার রতুয়া কেন্দ্রে দলীয় প্রার্থী বদলের দাবিতে মালদার কোতুয়ালি ভবনের সামনে বিক্ষোভ দেখালেন কংগ্রেস কর্মীদের একাংশ। 

আসন্ন বিধানসভা নির্বাচনে রতুয়া কেন্দ্র থেকে নাজিমা খাতুনকে প্রার্থী করেছে কংগ্রেস। তাঁকে বদলের দাবিতে জেলা কংগ্রেস সভাপতি ডালুবাবুর বাসভবন কোতুয়ালির সামনে সোমবার বিক্ষোভ দেখান রতুয়া ২ নম্বর ব্লকের কংগ্রেস কর্মীরা। তাঁদের দাবি, নাজিমা বিবি নামে ওই প্রার্থীকে এলাকার মানুষ চেনেন না। তাঁকে টাকার বিনিময়ে প্রার্থী করেছেন ডালুবাবু। গনিখানের মাটিতে এই দাগ তাঁরা লাগতে দেবেন না।

এদিন কতুয়ালির মূল ফটকের সামনে টায়ার জ্বালিয়ে দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখান কংগ্রেস কর্মীরা। এই নিয়ে যদিও কতুয়ালির অন্দর থেকে কোনও প্রতিক্রিয়া মেলেনি। 

বন্ধ করুন