বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > করোনায় আক্রান্ত হলেন শশী পাঁজা, হোম আইসোলেশনে গেলেন তৃণমূল প্রার্থী
শ্যামপুকুর— শশী পাঁজা। (ফাইল ছবি, ফেসবুক)
শ্যামপুকুর— শশী পাঁজা। (ফাইল ছবি, ফেসবুক)

করোনায় আক্রান্ত হলেন শশী পাঁজা, হোম আইসোলেশনে গেলেন তৃণমূল প্রার্থী

  • এবার করোনা সংক্রমণে আক্রান্ত হলেন রাজ্যের নারী ও সমাজকল্যাণ দফতরের মন্ত্রী শশী পাঁজা।

করোনাভাইরাস থেকে বাদ যাচ্ছেন না প্রায় কোনও প্রার্থীই। বিধানসভা নির্বাচনের এখনও দু’‌দফা বাকি। তার আগে পরপর করোনা সংক্রমণে আক্রান্তের খবর আসছে রাজ্যে বিভিন্ন প্রান্ত থেকে। করোনায় আক্রান্ত হচ্ছেন প্রায় সব দলেরই প্রার্থী। এবার করোনা সংক্রমণে আক্রান্ত হলেন রাজ্যের নারী ও সমাজকল্যাণ দফতরের মন্ত্রী শশী পাঁজা। বৃহস্পতিবার একটি অডিও বার্তায় করোনা সংক্রমিত হওয়ার কথা নিজেই জানান শ্যামপুকুরের তৃণমূল কংগ্রেস প্রার্থী।

গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন শশী পাঁজা। নিজে চিকিৎসক হওয়ায় উপসর্গগুলি দেখেই বুধবার কোভিড পরীক্ষা করিয়ে নেন তিনি। এদিন নমুনা পরীক্ষার রিপোর্ট আসার পর দেখা যায় তিনি কোভিড পজিটিভ। রিপোর্ট পাওয়ার পরই তিনি নিজেকে নিভৃতবাসে রেখেছেন। উত্তর কলকাতার নির্বাচন ২৯ এপ্রিল। ওটাই অষ্টম তথা শেষ দফার নির্বাচন। তাই প্রচারে ব্যস্ত ছিলেন তিনি। সেখান থেকেই করোনায় সংক্রমিত হয়েছেন বলে মনে করা হচ্ছে।

জানা গিয়েছে, আগামী ২৪ এপ্রিল শ্যামপুকুর এবং জোড়াসাঁকোয় রোড–শো করবেন তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। সেখানে থাকতে পারছেন না শশী পাঁজা। অডিও বার্তায় তিনি জানান, ওয়ার্ডে ওয়ার্ডে অটো করে প্রচার করতে। নির্দিষ্ট স্থান থেকে ভোটার স্লিপ সংগ্রহ করে তা বিলি করার কাজ করতে নির্দেশ দিয়েছেন দলীয় কর্মীদের।

উল্লেখ্য, বুধবারই করোনায় আক্রান্ত হয়েছেন কামারহাটির তৃণমূল কংগ্রেস প্রার্থী মদন মিত্র। তিনি বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। রাজ্যের বিদায়ী মন্ত্রী সাধন পাণ্ডে ভ্যাকসিন নেওয়ার পর অসুস্থ হয়ে পড়ায় জল্পনা ছড়ায়। তবে প্রাথমিকভাবে তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ হলেও, পরে তা নেগেটিভ আসে।

বন্ধ করুন