সোমবার রাতে ভাঙড়ে উদ্ধার হয় বোমা।
সোমবার রাতে ভাঙড়ে উদ্ধার হয় বোমা।

ভাঙড়ে ফের উদ্ধার হল বোমা

  • ভোটের মুখে ভাঙড়ে লাগাতার বোমা উদ্ধারে সুষ্ঠু নির্বাচন নিয়ে প্রশ্ন তুলছে সব রাজনৈতিক দলই। এলাকায় অশান্তি পাকানোর জন্য পরিকল্পিত চক্রান্ত চলছে বলে অভিযোগ স্থানীয়দের।

ভোটের মুখে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে ফের উদ্ধার হল বোমা। সোমবারের পর মঙ্গলবারও সেখানে বোমা উদ্ধার করলেন পুলিশকর্মীরা। ঘটনা ভাঙড়ের কাশীপুর থানার বামুনিয়া খালপাড় এলাকার। সোমবার রাতে সেখানে ১৩টি তাজা বোমা উদ্ধার করে পুলিশ। 

রবিবার রাতে ভাঙড়ের কাবিলডাঙার একটি আম বাগান থেকে ২১টি তাজা বোমা উদ্ধার হয়। উদ্ধার হয় বোমা তৈরির মশলাও। তার পর ২৪ ঘণ্টা কাটতে না কাটতে ফের ভাঙড়ে উদ্ধার হল বোমা। বোমা কে বা কারা রেখে গিয়ে তা এখনো জানতে পারেনি পুলিশ। 

ভোটের মুখে ভাঙড়ে লাগাতার বোমা উদ্ধারে সুষ্ঠু নির্বাচন নিয়ে প্রশ্ন তুলছে সব রাজনৈতিক দলই। এলাকায় অশান্তি পাকানোর জন্য পরিকল্পিত চক্রান্ত চলছে বলে অভিযোগ স্থানীয়দের। তবে তার দায় নিতে রাজি নয় কোনও রাজনৈতি দলই। পর পর বোমা উদ্ধারে এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। স্থানীয়দের দাবি, বাইরের লোকেরা এসে বোমা রেখে যেতে পারে।

পুলিশ সূত্রের খবর, কমিশনের নির্দেশে সন্দেহজনক সমস্ত জায়গায় তল্লাশি চালাচ্ছেন পুলিশ। তাতেই উদ্ধার হচ্ছে বোমা। তবে এখনো কাউকে গ্রেউতার করতে পারেনি পুলিশ।

 

বন্ধ করুন