বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বিজেপিতে যাচ্ছেন নাকি তৃণমূলে থাকছেন, বুঝিয়ে দিলেন দেব!
অধিনায়ক দেবের প্রিয় দেশাত্মবোধক ছবি- ‘বর্ডার’ ও ‘ভাগ মিলখা ভাগ’। ‘বর্ডার’ ছবিটি ১৯৭১ সালে ইন্দো-পাক সংঘর্ষের প্রেক্ষাপটে ছবি। ‘ভাগ মিলখা ভাগ’ ছবিতে ভারত-পাক ভাগের সময় মিখলার জীবন কাহিনি উঠে এসেছে।
অধিনায়ক দেবের প্রিয় দেশাত্মবোধক ছবি- ‘বর্ডার’ ও ‘ভাগ মিলখা ভাগ’। ‘বর্ডার’ ছবিটি ১৯৭১ সালে ইন্দো-পাক সংঘর্ষের প্রেক্ষাপটে ছবি। ‘ভাগ মিলখা ভাগ’ ছবিতে ভারত-পাক ভাগের সময় মিখলার জীবন কাহিনি উঠে এসেছে।

বিজেপিতে যাচ্ছেন নাকি তৃণমূলে থাকছেন, বুঝিয়ে দিলেন দেব!

  • এই পরিস্থিতিতে প্রচারে নামছেন তৃণমূল কংগ্রেসের অভিনেতা–সাংসদ দেব।

হাতে আর দু’‌সপ্তাহ। তার পরেই বিধানসভা নির্বাচনের প্রথম দফা। মিটিং–মিছিল–রোড শো–স্লোগানে এখন তেতে উঠেছে রাজ্য–রাজনীতি। এই পরিস্থিতিতে প্রচারে নামছেন তৃণমূল কংগ্রেসের অভিনেতা–সাংসদ দেব। একুশের ভোটযুদ্ধে এখন ‘দলবদলু’ নেতা–মন্ত্রীদের ভীড় দেখতে পাওয়া যাচ্ছে। সেখানে দেবের সাফ কথা, ‘‌বাংলায় আবার দিদিই আসবেন।’‌ এবার ‘বাংলা নিজের মেয়েকেই চায়’ স্লোগানকে হাতিয়ার করেই ভোট প্রচারে নামছেন অভিনেতা–সাংসদ।

নির্বাচন কমিশনের নির্ঘন্ট অনুযায়ী, দ্বিতীয় দফায় ১ এপ্রিলে ভোট হবে ঘাটালে। হাতে মাত্র কটা দিন। নির্বাচনী প্রচারে তেমনভাবে দেখা যায়নি সাংসদ দীপক অধিকারী ওরফে দেবকে! ভোটের ময়দান থেকে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম—প্রচার করতে দেখা যায়নি সাংসদ–অভিনেতাকে। তা নিয়ে রাজনৈতিক মহলের অন্দরে ফিসফাস চলছিল। প্রশ্ন উঠতে শুরু করেছিল, তাহলে কী তিনি রঙ দে মুঝে গেরুয়া বলছেন?‌ নাকি অন্য কোনও কারণ? রবিবাসরীয় বারবেলায় এইসব প্রশ্ন নস্যাৎ করে দিয়েই তৃণমূল কংগ্রেসের সাংসদ দেব জানালেন, তিনি এখনও মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিকই রয়েছেন। এদিন থেকেই তিনি ভোট প্রচারের ময়দানে নামছেন।

এতকিছুর পর রবিবার দেব সাফ জানিয়ে দেন, ‘‌আজ থেকে একুশের নির্বাচনী প্রচারের জন্য ময়দানে নামছি আমি। যাঁরা ভোটে লড়ছেন, তাঁদের সবার প্রতিই আমার শুভেচ্ছা রইল। আমি যদিও মনে প্রাণে এখনও বিশ্বাস করি যে, দিদিই আবার ক্ষমতায় ফিরছেন, যিনি কিনা গত ১০ বছর ধরে করজোড়ে বাংলার ময়দানে লড়াই চালিয়ে গিয়েছেন।’‌ এই মন্তব্যের মধ্যে দিয়ে তিনি বুঝিয়ে দিলেন তৃণমূল কংগ্রেসেই আছেন। সঙ্গে বিজেপিতে যাওয়ার জল্পনায় ইতি টানলেন বলেই মত রাজনৈতিক মহলের। আর মিশন হ্যাটট্রিক করবেন মমতা বন্দ্যোপাধ্যায়ই।

বন্ধ করুন