বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > হার আপনার সামনে দাঁড়িয়ে, মেনে নিন দিদি, তারকেশ্বরে বললেন মোদী
নরেন্দ্র মোদী।
নরেন্দ্র মোদী।

হার আপনার সামনে দাঁড়িয়ে, মেনে নিন দিদি, তারকেশ্বরে বললেন মোদী

  • এর পরই মমতাকে আক্রমণ শানান মোদী। বলেন, ‘কখনো কমিশনকে, কখনও নিরাপত্তা বাহিনীর দিকে উনি আঙুল তুলছেন। আপনারা জানেন, ক্রিকেটে যখন কেউ বার বার আম্পায়ারকে দোষ দেয়, তার মানে সে খেলতেই জানে না।

ভোটের ময়দানে কেউ কমিশন আর EVM-কে কাঠগড়ায় তুললে জানবেন তার খেলা শেষ হয়ে গিয়েছে। শনিবার হুগলির তারকেশ্বরে বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্তের সমর্থনে আয়োজিত জনসভা থেকে এই ভাবেই মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সঙ্গে মমতাকে তাঁর পরামর্শ, ‘দিদি, হার আপনার সামনে দাঁড়িয়ে। হার মেনে নিন।’

এদিন মোদী বলেন, ‘বাংলার চিন্তাশীল মানুষ সব সময় বিপুল সংখ্যাগরিষ্ঠতার সরকার বানিয়েছেন। বাংলার মানুষ বার বার পরীক্ষায় পাশ করেছেন। ফেল করেছে তারা, যারা বাংলার উন্নয়ন আটকে রেখেছিল। প্রথম ২ দফায় বাংলার মানুষ বিজেপিকে বিপুল সংখ্যাগরিষ্ঠতার দিকে এগিয়ে দিয়েছে। ২ মে কী ফল হতে চলেছে তা ২ দিন আগে নন্দীগ্রামে দেখে নিয়েছি।  আমি নিশ্চিত দফা যত এগোবে ততই দিদির উদ্বেগ বাড়বে। আমাকে আরও বেশি করে গালি দিতে থাকবেন’। 

এর পরই মমতাকে আক্রমণ শানান মোদী। বলেন, ‘কখনো কমিশনকে, কখনও নিরাপত্তা বাহিনীর দিকে উনি আঙুল তুলছেন। আপনারা জানেন, ক্রিকেটে যখন কেউ বার বার আম্পায়ারকে দোষ দেয়, তার মানে সে খেলতেই জানে না। ভোটের ময়দানে কেউ যখন EVM বা নির্বাচন কমিশনকে গালি দেয়, তার মানে তার খেল শেষ হয়ে গিয়েছে’। 

মমতাকে মোদীর পরামর্শ, ‘দিদি, হার আপনার সামনে দাঁড়িয়ে। এবার হার মেনে নিন’।

বলে রাখি, ভোটগ্রহণ শুরুর আগে থেকেই কমিশন ও EVM-কে বারবার কাঠগড়ায় তুলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কখনো বলেছেন, কমিশন চালাচ্ছেন অমিত শাহ। কখনো আবার ইভিএমে কারচুপির সম্ভাবনার কথা জানিয়েছেন। ভোট যত গড়াচ্ছে ততই চড়ছে মমতার সেই আওয়াজ।

বন্ধ করুন