বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > কাঁথিতে মোদীর সভায় বিজেপিতে যোগ দিচ্ছেন দেব! কী বললেন তৃণমূল সাংসদ?
ঘাটালের তৃণমূল সাংসদ দেব। 
ঘাটালের তৃণমূল সাংসদ দেব। 

কাঁথিতে মোদীর সভায় বিজেপিতে যোগ দিচ্ছেন দেব! কী বললেন তৃণমূল সাংসদ?

  • বিজেপি সূত্রের খবর, চলতি মাসে দ্বিতীয় দফার নির্বাচনের আগে ভোটপ্রচারে পূর্ব মেদিনীপুরে আসবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সম্ভবত সভা করবেন অধিকারীদের দুর্গ কাঁথিতে।

ভোটের মুখে রাজ্যের অভিনেতাদের রাজনীতিতে যোগদানের ঝড় উঠেছে। গত এক মাসে প্রায় রোজই বিজেপি অথবা তৃণমূলে যোগ দিয়েছেন কেউ না কেউ। সবাইকে চমকে দিয়ে রবিবার ব্রিগেডে বিজেপিতে যোগ দিয়েছেন মিঠুন চক্রবর্তী। এবার কি গেরুয়া শিবিরে নাম লেখাতে চলেছেন তৃণমূল সাংসদ অভিনেতা দেবও? কাঁথিতে মোদীর সভায় কি বিজেপির পতাকা হাতে তুলে নেবেন তিনি? এই নিয়ে চলছে জোর জল্পনা। 

দেবের বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা শুরু হয় মাসখানেক আগে। ভারতীয় জনতা যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁকে টুইটে বেনজির সৌজন্য দেখানোয় অনেকের মনে হয় এবার বিজেপিতে যাচ্ছেন অভিনেতা। সম্প্রতি খবর ছড়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পূর্ব মেদিনীপুরে নির্বাচনী প্রচারে এলে সেখানে বিজেপিতে যোগদান করতে পারেন তিনি। 

বিজেপি সূত্রের খবর, চলতি মাসে দ্বিতীয় দফার নির্বাচনের আগে ভোটপ্রচারে পূর্ব মেদিনীপুরে আসবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সম্ভবত সভা করবেন অধিকারীদের দুর্গ কাঁথিতে। খবর ছড়ায় সেখানেই বিজেপিতে যোগদান করতে পারেন দেব। 

যদিও সংবাদমাধ্যমের সামনে সেই সম্ভাবনা নস্যাৎ করে দিয়েছেন দেব নিজেই। তিনি বলেন, ‘আমার তেমন কোনও রাজনৈতিক লক্ষ্য নেই। মমতা দি আমাকে যে সম্মান দিয়েছেন তাতে আমি খুশি। আমার বিরুদ্ধে ইচ্ছা করে নানা রকম রটানো হচ্ছে। এসব খবরের কোনও ভিত্তি নেই।’

দেবকে নিয়ে দুশ্চিন্তা কাটলেও সোমবার দলে যেমন ভাঙন ধরেছে তাতে তৃণমূলের কপালে ভাঁজ পড়েছে বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। সোমবার বিজেপিতে যোগ দিয়েছেন তৃণমূলের ৫ প্রাক্তন বিধায়ক সোনালী গুহ, জটু লাহিড়ী, শীতল সর্দার, রবীন্দ্রনাথ ভট্টাচার্য ও দীপেন্দু বিশ্বাস। সঙ্গে ১৪ জন সদস্যকে নিয়ে দলবদল করেছেন মালদা জেলা পরিষদের সভাধিপতি গৌর মণ্ডল।

 

বন্ধ করুন