বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ডায়মন্ড হারবারে BJP প্রার্থীর উপর ‘হামলা’ তৃণমূলের, অভিষেকের ছবি জ্বালিয়ে অবরোধ
হাসপাতালে ডায়মন্ড হারবারে বিজেপি প্রার্থী দীপক হালদার। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
হাসপাতালে ডায়মন্ড হারবারে বিজেপি প্রার্থী দীপক হালদার। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)

ডায়মন্ড হারবারে BJP প্রার্থীর উপর ‘হামলা’ তৃণমূলের, অভিষেকের ছবি জ্বালিয়ে অবরোধ

  • হাসপাতাল সূত্রে খবর, দীপকের বুকে চোট রয়েছে।

প্রচারে বেরিয়ে হামলার মুখে পড়লেন ডায়মন্ড হারবারে বিজেপি প্রার্থী দীপক হালদার। হামলার অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেস বিরুদ্ধে। বিজেপির দাবি, এই ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় বিজেপি প্রার্থীকে হাসপাতালে ভরতি করানো হয়েছে। তাঁদের আরও বেশ কয়েকজন কর্মী এই ঘটনায় আহত হয়েছেন বলে খবর পাওয়া যাচ্ছে। যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। শাসক দলের দাবি, বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই এই ধরনের ঘটনা ঘটেছে।

শুক্রবার সকালে ডায়মন্ড হারবার ২ নম্বর ব্লকে প্রচার করছিলেন বিজেপি প্রার্থী দীপক হালদার। বিজেপির অভিযোগ, হরিদেবপুরের কাছে আসতেই লাঠিসোটা, আগ্নেয়াস্ত্র নিয়ে বিজেপি প্রার্থীর উপর হামলা চালানো হয়। এই বিজেপি প্রার্থী তো আহত হনই, সেইসঙ্গে দলের বেশ কয়েকজন আহত হন। দীপক হালদারকে ডায়মন্ডহারবার সুপার স্পেশালিটি হাসপাতালে ভরতি করানো হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, তাঁর বুকে চোট রয়েছে বলে জানা গিয়েছে। এই ঘটনার প্রতিবাদে ডায়মন্ড হারবার মোড়ে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী, সমর্থকরা। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবিতে আগুন জ্বালিয়ে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। বেশ কিছুক্ষণ রাস্তা অবরোধ করে রাখা হয়। ঘটনাস্থলে এসে পৌঁছোয় পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী। পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর চেষ্টায় বেশ কিছুক্ষণ পর বিক্ষোভ উঠে যায়।

কয়েক মাস আগেই দীপক হালদার তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেন।বিজেপির কর্মীদের দাবি, তৃণমূলই এই ধরনের ঘটনা ঘটিয়েছে।তবে যাবতীয় অভিযোগ নস্যাৎ করে দিয়েছেন তৃণমূল প্রার্থী পান্নালাল হালদার। তাঁর পালটা দাবি, এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও হাত নেই্। বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই এই ধরনের ঘটনা ঘটছে।

বন্ধ করুন