বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > আগামী ২৪ মার্চ বিজেপিতে যোগ দিতে পারেন দিব্যেন্দু, জেলাজুড়ে তুমুল জল্পনা
দিব্যেন্দু অধিকারী (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
দিব্যেন্দু অধিকারী (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

আগামী ২৪ মার্চ বিজেপিতে যোগ দিতে পারেন দিব্যেন্দু, জেলাজুড়ে তুমুল জল্পনা

  • তবে তমলুকের তৃণমূল কংগ্রেস সাংসদ দিব্যেন্দু অধিকারী স্বরাষ্ট্রমন্ত্রীর সভায় যাচ্ছেন না৷

রবিবাসরীয় দুপুরেই তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিতে পারেন কাঁথির প্রবীণ তৃণমূল কংগ্রেস সাংসদ শিশির অধিকারী৷ এই খবর মোটামুটিভাবে সকলেরই জানা। কিন্তু এখনও একটি অজানা খবর ডালপালা মেলে বেড়ে উঠেছে। আর তা হল, আজ পূর্ব মেদিনীপুরের এগরায় অমিত শাহের সভায় হাজির থাকবেন শুভেন্দু অধিকারীর বাবা৷ তবে তমলুকের তৃণমূল কংগ্রেস সাংসদ দিব্যেন্দু অধিকারী স্বরাষ্ট্রমন্ত্রীর সভায় যাচ্ছেন না৷ সূত্রের খবর, আগামী ২৪ মার্চ কাঁথিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় বিজেপিতে যোগ দিতে পারেন দিব্যেন্দু অধিকারী৷ সেরকমই পরিকল্পনা করা হয়েছে।

একদা এই দিব্যেন্দু অধিকারীই বলেছিলেন, আমি কী পাগলা ষাঁড়। যে বিজেপিতে যোগ দেবো। সেখানে যদি দেখা যায়, তিনিও পদ্মাসনে বসছেন তাহলে পরিবর্তিত পরিস্থিতির জবাব তাঁকেই দিতে হবে। অমিত শাহের সভায় আসার জন্য শনিবার শিশিরবাবুর বাড়িতে আমন্ত্রণ জানাতে যান কেন্দ্রীয় মন্ত্রী মনসুখ মান্ডব্য৷ আর শিশিরবাবু তাঁকে আশ্বস্ত করেছেন, তিনি আজকের সভায় হাজির থাকবেন৷ কয়েকদিন আগে শান্তিকুঞ্জে গিয়ে শিশিরবাবুর সঙ্গে দেখা করেছিলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়৷ এই দু’‌দফায় দিব্যেন্দুর সঙ্গে বিজেপি নেতাদের সঙ্গে কথা হয়েছিল বলে সূত্রের খবর।

দিব্যেন্দুর ঘনিষ্ঠ সুতাহাটার এক তৃণমূল কংগ্রেস নেতা জানাচ্ছেন, তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারীর বিজেপিতে যোগদানের কথা ছিল ২০২৪ সালের লোকসভা নির্বাচনের আগে। কিন্তু শুভেন্দু অধিকারী এবং বেশ কয়েকজন বিজেপি নেতার চাপে তড়িঘড়ি যোগ দিতে হচ্ছে। তাছাড়া দলের সঙ্গে সেভাবে আর যোগাযোগ রাখছিলেন না সাংসদ। অনেকবার আমন্ত্রণ করা হলেও বহু সভা–সমাবেশে আসেননি। বারবারই বলেছেন আর হয় না। এখন দুয়ারে বিধানসভা নির্বাচন। তাই যাচ্ছেন বলে শুনেছি।

উল্লেখ্য, শুভেন্দু অধিকারী দলবদল করে বিজেপিতে যোগ দেওয়ার পর শিশির এবং দিব্যেন্দু অধিকারীর সঙ্গেও তৃণমূল কংগ্রেসের সম্পর্ক সুতোর উপর দাঁড়িয়েছিল৷ এবার সেই সুতোর সম্পর্ক কেটে দিতে চান তাঁরা। যদিও শিশির অধিকারী এখনও পূর্ব মেদিনীপুরে তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান পদে রয়েছেন৷ শিশিরবাবুর ছোট ছেলে সৌমেন্দুও বিজেপিতে যোগ দিয়েছেন৷ আর শিশিরবাবু আজই যোগ দেবেন গেরুয়া শিবিরে বলে খবর। আর তারপরেই দিব্যেন্দু যোগ দিলে শান্তিকুঞ্জে সবকটি পদ্মই ফুটে যাবে। এমনকী আগামী ২৪ মার্চ প্রধানমন্ত্রীর সভায় দিব্যেন্দু অধিকারী বিজেপিতে যোগ দিলে তৃণমূল কংগ্রেসের সঙ্গে অধিকারী পরিবারের সম্পর্ক সম্পূর্ণ ছিন্ন হবে৷

বন্ধ করুন