বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‘‌দেখরে মেলে ত্রিনয়ন, ঝুলছে তোর উন্নয়ন’‌, টুইট করে মুখ্যমন্ত্রীকে আক্রমণ দিলীপের
দিলীপ ঘোষ ব্যঙ্গাত্মক টুইট। ছবি সৌজন্য–টুইটার।
দিলীপ ঘোষ ব্যঙ্গাত্মক টুইট। ছবি সৌজন্য–টুইটার।

‘‌দেখরে মেলে ত্রিনয়ন, ঝুলছে তোর উন্নয়ন’‌, টুইট করে মুখ্যমন্ত্রীকে আক্রমণ দিলীপের

  • এই ঘটনার জেরে গর্জে উঠলেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষ আছেন দিলীপ ঘোষেই। কারণ কখনও তিনি মুখ্যমন্ত্রীকে বারমুডা পরতে নিদান দিচ্ছেন। আবার কখনও টুইটে কটাক্ষ করছেন। প্রথম দফার বিধানসভা নির্বাচনের মুখে ফের বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। ঘটনাটি ঘটেছে কোচবিহার জেলায়। এই ঘটনার জেরে গর্জে উঠলেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে ফের তাঁর ব্যঙ্গাত্মক টুইট, ‘‌দেখরে মেলে ত্রিনয়ন, ঝুলছে তোর উন্নয়ন।’‌ এই লেখাটির সঙ্গে একটি ছবি পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে মুখ্যমন্ত্রীর প্লাস্টার মোড়া পায়ের থেকে দড়ি ঝুলছে। আর সেই দড়িতে এক ব্যক্তির ঝুলন্ত দেহ রয়েছে। সঙ্গে চারিদিকে তৃণমূল কংগ্রেসের প্রতীক ঘাসের উপর জোড়াফুল।

বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধারের পর চাপা উত্তেজনা রয়েছে কোচবিহারের দিনহাটায়। সেখানে হেলিকপ্টারে পৌঁছন কৈলাস বিজয়বর্গীয় এবং সদ্য দলবদল করা নেতা দীনেশ ত্রিবেদী। কোচবিহার শহরে দলের সদর দফতরে আনা হয় নিহত বিজেপি নেতার দেহ। সেখানে তাঁকে শেষশ্রদ্ধা জানান তাঁরা। পরে সাংবাদিক সম্মেলনে ঘটনার সিবিআই তদন্তের দাবি তোলেন তাঁরা। তবে কোচবিহারে যাননি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বরং দুপুরে একটি ছবি টুইট করেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, জখম পায়ে প্লাস্টার। আর সেই পায়ে ঝুলন্ত এক ব্যক্তি! সঙ্গে লেখা, ‘‌দেখরে মেলে ত্রিনয়ন, ঝুলছে তোর উন্নয়ন।’‌ এই প্লাস্টার সমেত পা কার তা বুঝতে কারও অসুবিধা হচ্ছে না।

উল্লেখ্য, বুধবার দিনহাটায় বিজেপির মণ্ডল সভাপতি অমিত সরকারের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পার্টি অফিস লাগোয়া পশু চিকিৎসালয়ে বারান্দায় তাঁর দেহ দেখতে পান স্থানীয়রা। তারপর তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলে পথে নামেন বিজেপি কর্মী–সমর্থকরা। দিনহাটা থানার সামনে রাস্তায় আগুন জ্বালিয়ে অবরোধ করা হয়। এমনকী তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসেও ভাঙচুরের অভিযোগ ওঠে। জেলা প্রশাসনের কাছে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

বন্ধ করুন