বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‘দিদির দূত’-কে ‘যমের দূত’ বলে কটাক্ষ দিলীপের, বললেন এটা আরেকটা ঢপ
রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। ফাইল ছবি সৌজন্য : পিটিআই (PTI)
রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। ফাইল ছবি সৌজন্য : পিটিআই (PTI)

‘দিদির দূত’-কে ‘যমের দূত’ বলে কটাক্ষ দিলীপের, বললেন এটা আরেকটা ঢপ

  • সোমবার ছড়া কেটে দিলীপবাবু বলেন, ‘জয় শ্রী রামে পালিয়ে গেল সব ভূত, এবার পাড়ায় পাড়ায় যমের দূত। দিদির কোনও প্রকল্প সফল হয়নি। এর আগে যেমন সব ব্যাপারে ঢপ দিতেন, এটাও ঢপ।

তৃণমূলের ‘দিদির দূত’ কর্মসূচিকে কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তৃণমূলের প্রকল্পকে ব্যঙ্ক করে ‘যমের দূত’ বলেন তিনি। সোমবার দিলীপবাবু বলেন, ‘এর আগে যেমন সব ব্যাপারে ঢপ দিতেন, এটাও ঢপ।’

বিজেপির ‘পরিবর্তন যাত্রা’র পালটা ‘দিদির দূত’ কর্মসূচির সূচনা করেছে তৃণমূল। এতে একটি গাড়িতে করে বিভিন্ন এলাকার গিয়ে মানুষের সঙ্গে কথা বলছেন তৃণমূল নেতারা। বিধানসভা নির্বাচনের আগে বিজেপিকে টক্কর দিতে তৃণমূলের এই কর্মসূচি বলে মনে করা হচ্ছে। সেই কর্মসূচিকে এবার প্রকাশ্যে ‘যমের দূত’ বলে কটাক্ষ করলেন দিলীপ।

সোমবার ছড়া কেটে দিলীপবাবু বলেন, ‘জয় শ্রী রামে পালিয়ে গেল সব ভূত, এবার পাড়ায় পাড়ায় যমের দূত। দিদির কোনও প্রকল্প সফল হয়নি। এর আগে যেমন সব ব্যাপারে ঢপ দিতেন, এটাও ঢপ। ওদের নেতারাও বেরোচ্ছে না মার খাওয়ার ভয়ে। আর পাবলিকও খুঁজছে ওদের যে সব নেতা কাটমানি খেয়েছে তাদের খুঁজছে। এসব লোক দেখানো’।

এর আগে রাজ্য সরকারের ‘দুয়ারে সরকার’ প্রকল্পরে ‘যমের দুয়ারে সরকার’ বলে কটাক্ষ করেছিলেন দিলীপবাবু। এবার ‘দিদির দূত’কে আক্রমণ করলেন যমের দূত বলে। সঙ্গে তাঁর দাবি, ‘আদর্শ নির্বাচনী বিধি লাগু হলে জেলাশাসকরা আর তৃণমূলকে বাস জোগাড় করে দিতে পারবেন না। তখন দিদিমণির সভায় লোক আসবে না। তৃণমূলের কঙ্কাল বেরিয়ে যাবে’।

 

বন্ধ করুন