বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বদমাইশি করে জেতার চেষ্টা করছে, তৃণমূল নেতার বাড়ির সামনে EVM উদ্ধার নিয়ে দিলীপ
বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ছবি সৌজন্য : পিটিআই (PTI)
বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ছবি সৌজন্য : পিটিআই (PTI)

বদমাইশি করে জেতার চেষ্টা করছে, তৃণমূল নেতার বাড়ির সামনে EVM উদ্ধার নিয়ে দিলীপ

  • গতরাতে উলুবেড়িয়া উত্তর বিধানসভার অন্তর্গত তুলসিবেড়িয়ার গাঁতাইত পাড়ায় এক তৃণমূল নেতার বাড়িতে চারটি ইভিএম এবং ভিভিপ্যাটের সেট নিয়ে আসা হয়। সেই খবর ছড়িয়ে পড়তেই এলাকায় তৈরি হয় উত্তেজনা।

উলুবেড়িয়ায় তৃণমূল নেতার বাড়ির সামনে EVM ও VVPAT উদ্ধারের ঘটনায় সকাল সকাল মুখ খুললেন দিলীপ ঘোষ। বিজেপির রাজ্য সভাপতি কটাক্ষ করে বলেন, ইভিএমের ওপর বিশ্বাস নেই। আবার ইভিএম নিয়ে বাড়িতে রেখে দিচ্ছে?

এদিন দিলীপবাবু বলেন, ‘ইভিএমের ওপর বিশ্বাস নেই, ইভিএমে গন্ডগোল… আবার EVM নিয়ে বাড়িতে রেখে দিচ্ছে? হেরে গেছে বুঝে এদিক ওদিক বদমাইশি করে জেতার চেষ্টা করছে। এটা পুরনো অভ্যাস। পঞ্চায়েত নির্বাচনের সময় EVM লুঠ করে নিয়ে গিয়েছিল তৃণমূল। এভাবে ভোট হতে দিন। এই অভ্যাসটা যেতে কিছুদিন সময় লাগবে’।

গতরাতে উলুবেড়িয়া উত্তর বিধানসভার অন্তর্গত তুলসিবেড়িয়ার গাঁতাইত পাড়ায় এক তৃণমূল নেতার বাড়িতে চারটি ইভিএম এবং ভিভিপ্যাটের সেট নিয়ে আসা হয়। সেই খবর ছড়িয়ে পড়তেই এলাকায় তৈরি হয় উত্তেজনা। স্থানীয়রা গৌতম ঘোষ নামে ওই তৃণমূল নেতার বাড়ি ঘেরাও করেন। শুরু হয় বিক্ষোভ। খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসেন উলুবেড়িয়া ২ নম্বর ব্লকের বিডিও এবং সেক্টর অফিসার। তাঁদের ঘিরেও বিক্ষোভ দেখানো হয়। পৌঁছায় পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনী। উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করে পুলিশ।

অভিযুক্ত সেক্টর অফিসারের দাবি, রাতে ঘুমানোর জায়গা না পেয়ে তাঁকে ওই ব্যক্তির বাড়িতে যেতে বলেন সহকারীরা। কিন্তু ওই ব্যক্তি যে তৃণমূল নেতা তা জানা ছিল না তাঁর। ইতিমধ্যে অভিযুক্ত সেক্টর অফিসারকে সাসপেন্ড করেছে কমিশন।

 

বন্ধ করুন