বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > সৌরভ গঙ্গোপাধ্যায়ের ব্রিগেড যোগ নিয়ে মন্তব্য দিলীপের, জোর চর্চা
সৌরভ গঙ্গোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
সৌরভ গঙ্গোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

সৌরভ গঙ্গোপাধ্যায়ের ব্রিগেড যোগ নিয়ে মন্তব্য দিলীপের, জোর চর্চা

  • কিন্তু এই সমস্ত জল্পনার মাঝেই বিষয়টি নিয়ে মুখ খুললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

হঠাৎই শোনা যেতে শুরু করল আগামী ৭ মার্চ বিজেপির ব্রিগেড সমাবেশে নাকি থাকবেন সৌরভ গঙ্গোপাধ্যায়! মঞ্চ আলো করবেন তিনি। কিন্তু এই সমস্ত জল্পনার মাঝেই বিষয়টি নিয়ে মুখ খুললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, ‘‌সৌরভের ব্রিগেডে থাকা নিয়ে আমার কাছে কোনও খবর নেই।’‌ সৌরভ গঙ্গোপাধ্যায়ও অবশ্য এই বিষয়ে কিছুই জানাননি। সুতরাং সোশ্যাল মিডিয়ায় তৈরি হওয়া জল্পনা বাস্তবায়িত হচ্ছে না বলেই ধরে নেওয়া হয়েছে।

এদিকে বেশ কিছুদিন ধরেই প্রাক্তন ভারতীয় অধিনায়ক তথা বোর্ড সভাপতিকে নাকি বাংলার মুখ্যমন্ত্রী পদপ্রার্থী রেখে এগোতে চাইছে বিজেপির শীর্ষ নেতৃত্ব। এমনকী সৌরভ অসুস্থ হওয়ার পর অমিত শাহ থেকে নরেন্দ্র মোদী দফায় দফায় খোঁজ নেন। তাতে আরও জল্পনা তুঙ্গে ওঠে। বিজেপি বা সৌরভ কোনও পক্ষ থেকেই কোনও জল্পনার সত্যতা স্বীকার করা হয়নি।

কিছুদিন আগে সংবাদমাধ্যমের অনুষ্ঠানে এসে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছিলেন, বাংলার ভূমিপুত্রই হবে এই রাজ্যের মুখ্যমন্ত্রী। তাঁর লেখাপড়া, বেড়ে ওঠা এই বাংলার মাটিতে। দিলীপ ঘোষ বা শমীক ভট্টাচার্যের মতো নেতারা একাধিকবার সৌরভকে স্বাগত জানিয়েছিলেন গেরুয়া শিবিরে। কিন্তু শেষমেশ বিজেপি রাজ্য সভাপতির কাছে কোনও খবর না থাকায় জল্পনা রইল জল্পনাতেই বলে মনে করছেন রাজনৈতিক কুশীলবরা। এখন দেখার ৭ মার্চ প্রধানমন্ত্রীর ব্রিগেড সমাবেশে সৌরভ গঙ্গোপাধ্যায় যান কিনা।

বন্ধ করুন