বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভোটের মুখে বদলি হলেন মুর্শিদাবাদ ও দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসক
নবান্ন। ফাইল ছবি
নবান্ন। ফাইল ছবি

ভোটের মুখে বদলি হলেন মুর্শিদাবাদ ও দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসক

  • বৃহস্পতিবার নবান্ন থেকে জারি এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ‘মুর্শিদাবাদের নতুন জেলাশাসক হবেন শরদ কুমার দ্বিবেদী। মুর্শিদাবাদের বিদায়ী জেলাশাসক জেপি মিনাকে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ বিভাগে বদলি করা হয়েছে। দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসক হচ্ছেন অন্তরা আচার্য।

নিমতিতা স্টেশনে রাজ্যে প্রতিমন্ত্রী জাকির হোসেনকে লক্ষ্য করে বোমা হামলার পরদিনই বদলে গেল মুর্শিদাবাদের জেলাশাসক। জেপি মিনার বদলে মুর্শিদাবাদের নতুন জেলাশাসক হলেন শরদ কুমার দ্বিবেদী। সঙ্গে বদলাল দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসকও। সেখানকার জেলাশাসক হলেন অন্তরা আচার্য। 

বৃহস্পতিবার নবান্ন থেকে জারি এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ‘মুর্শিদাবাদের নতুন জেলাশাসক হবেন শরদ কুমার দ্বিবেদী। মুর্শিদাবাদের বিদায়ী জেলাশাসক জেপি মিনাকে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ বিভাগে বদলি করা হয়েছে। দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসক হচ্ছেন অন্তরা আচার্য। দক্ষিণ ২৪ পরগনার বিদায়ী জেলাশাসক পি উলগানাথন হচ্ছেন KMDA-র CEO. এতদিন ওই পদে ছিলেন অন্তরা আচার্য।’

নবান্ন সূত্রে জানানো হয়েছে, রুটিন বদলি করা হয়েছে আধিকারিকদের। নির্বাচনের আগে টানা ৩ বছর কোনও পদে থাকা আধিকারিকদের বদলি বাধ্যতামূলক। সেই নিয়ম মেনেই বদলি করা হয়েছে আধিকারিকদের।

 

বন্ধ করুন