বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > NIA না BJP, কে নিয়ে গেল বুঝতে পারলাম না: ছত্রধরের স্ত্রী
ছত্রধর মাহাতো। ফাইল ছবি
ছত্রধর মাহাতো। ফাইল ছবি

NIA না BJP, কে নিয়ে গেল বুঝতে পারলাম না: ছত্রধরের স্ত্রী

  • প্রায় ১৫ জন বাড়িতে ঢুকে তাঁকে তুলে নিয়ে যান বলে দাবি ছত্রধরের স্ত্রীর।

জঙ্গলমহলে ভোটগ্রহণ মিটতেই শনিবার রাতে লালগড়ে নিজের বাড়ি থেকে তৃণমূল নেতা ছত্রধর মাহাতোকে গ্রেফতার করেছে NIA. রবিবার ভোর রাতে NIA-র প্রায় ৪০ জন আধিকারিক গিয়ে ছত্রধরকে গ্রেফতার করেন। তবে ছত্রধরের স্ত্রীর দাবি, স্বামীকে কেন গ্রেফতার করা হয়েছে তার কোনও অ্যারেস্ট মেমো দেয়নি আধিকারিকরা। NIA-র পালটা দাবি, অ্যারেস্ট মেমো গ্রহণ করতে অস্বীকার করেন ছত্রধরের স্ত্রী। 

রবিবার ছত্রধরের স্ত্রী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, রাত ৩টে নাগাদ NIA-র দল প্রথমে তাঁর বড় ছেলের বাড়িতে যায়। সেখানে তাঁকে ডেকে তোলে। সেখানে ছিলেন তাঁদের গাড়ির চালকও। দুজনের মোবাইল ফোন কেড়ে নেন NIA আধিকারিকরা। এর পর ছত্রধর যে বাড়িতে থাকেন সেখানে আসেন গোয়েন্দারা। দরজা ভেঙে বাড়িতে ঢুকে ছত্রধরকে নিয়ে যান। প্রায় ১৫ জন বাড়িতে ঢুকে তাঁকে তুলে নিয়ে যান বলে দাবি ছত্রধরের স্ত্রীর। 

তিনি বলেন, ‘আমার স্বামীকে কেন গ্রেফতার করা হল তা আমাকে বলেনি। আমাকে কোনও অ্যারেস্ট মেমো দেয়নি। ওকে NIA নিয়ে গেল না BJP নিয়ে গেল তা বুঝতে পারছি না। NIA-র তরফে জানানো হলে বুঝতে পারবো।’ রবিবার ছত্রধরকে কলকাতায় NIA-র বিশেষ আদালতে পেশ করার কথা। 

 

বন্ধ করুন