বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > নেতিবাচক প্রচার না করতে বাংলা ও অসমের বিজেপি নেতাদের নির্দেশ মোদীর
বিজেপির বৈঠক (PTI)
বিজেপির বৈঠক (PTI)

নেতিবাচক প্রচার না করতে বাংলা ও অসমের বিজেপি নেতাদের নির্দেশ মোদীর

  • কোনও রকম নেতিবাচক প্রচার থেকে বিরত থাকতে মোদী সকলকে বার্তা দিয়েছেন বলে জানা গিয়েছে

বৃহস্পতিবার সন্ধ্যায় বসেছিল বিজেপি কেন্দ্রীয় নির্বাচন কমিটির বৈঠক। অসম ও বাংলার নেতাদের সঙ্গে প্রার্থী তালিকা নিয়ে আলোচনা করেন বিজেপির শীর্ষ নেতৃত্ব। উপস্থিত ছিলেন নরেন্দ্র মোদী, অমিত শাহ ও জেপি নড্ডা সহ অন্যান্য বড় নেতারা। সেখানেই আসন্ন নির্বাচনে কীরকম প্রচার করা উচিত সেই নিয়ে গুরুত্বপূর্ণ বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী বলে সূত্রের খবর। কোনও রকম নেতিবাচক প্রচার থেকে বিরত থাকতে মোদী সকলকে বার্তা দিয়েছেন বলে জানা গিয়েছে। 

সূত্রের খবর, মোদী বলেছেন যে কোনও ভাবেই যেন বিজেপির পক্ষ থেকে প্রচারের মান খারাপ করা না হয়। প্রসঙ্গত, অসম ও পশ্চিমবঙ্গ, দুই স্থানেই কড়া লড়াইয়ের সামনে বিজেপি। অসমে সরকার বাঁচানোর সংগ্রাম, বঙ্গে ইতিহাস গড়ার হাতছানি। অসমে এবার এককাট্টা বিরোধীর বিরুদ্ধে লড়াই। কিন্তু বিজেপি আসন সংখ্যা বৃদ্ধি করতে মরিয়া।

 অন্যদিকে পশ্চিমবঙ্গে লোকসভায় অভূতপূর্ব সাফল্যের পর পদ্মের পালে হাওয়া উঠেছে। ত্রিমুখী লড়াইয়ে শেষ পর্যন্ত বিজেপি ম্যাজিক ফিগারে যেতে পারে কিনা, এখন সেটাই দেখার। বৈঠকে বঙ্গ বিজেপি নেতারা প্রত্যেকেই নিজেদের মতামত রেখেছন। নন্দীগ্রাম থেকে লড়াই করতে রাজি শুভেন্দু। মমতা দাঁড়ালে ভবানীপুরে লড়তে পারেন বাবুল। তবে দিলীপ ঘোষ ভোটে দাঁড়াবেন না। 

বন্ধ করুন