বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > পুলিশি অনুমতির পরোয়া না করে বাম যুবাদের স্পর্ধা দেখল কলকাতা
রবিবার কলকাতায় DYFI-এর মোটরসাইকেল মিছিল। 
রবিবার কলকাতায় DYFI-এর মোটরসাইকেল মিছিল। 

পুলিশি অনুমতির পরোয়া না করে বাম যুবাদের স্পর্ধা দেখল কলকাতা

  • বাম যুবদের মোটরসাইকেল মিছিলে পুলিশ অনুমতি না দেওয়ায় রাজ্য প্রশাসনকে বিঁধেছেন বামফ্রন্ট সভাপত বিমান বসু।

এবার বিজেপির পথে হাঁটল বাম যুবারা। পুলিশি অনুমতির পরোয়া না করে কলকাতায় বাইক মিছিল করল তারা। নবান্ন অভিযানের প্রচারে রবিবার শ্যামবাজার থেকে টালিগঞ্জ পর্যন্ত মিছিল করে বাম ছাত্র-যুবরা। 

এদিন শ্যামবাজার থেকে প্রায় ১৫০টি মোটরসাইকেল নিয়ে বামেদের মিছিল পৌঁছয় টালিগঞ্জে। মিছিলের অনুমতি না থাকলেও পুলিশ কোনও বাধা দেয়নি। শুধুমাত্র মোটরসাইকেলগুলির নম্বর লিখে রাখেন পুলিশকর্মীরা। বাম নেতা সায়নদীপ মৈত্র জানিয়েছেন, পুলিশ কেস দিলে দেবে। আমরা আইনি পথে লড়বো। 

বাম যুবদের মোটরসাইকেল মিছিলে পুলিশ অনুমতি না দেওয়ায় রাজ্য প্রশাসনকে বিঁধেছেন বামফ্রন্ট সভাপত বিমান বসু। তিনি বলেন, বিজেপি রথযাত্রার অনুমতি পেয়ে যায়, কিন্তু বামেরা রবিবার মোটরসাইকেল মিছিলের অনুমতি পায় না। এভাবে বামেদের রুখতে পারবে না তৃণমূল। 

বিধানসভা নির্বাচনের আগে কংগ্রেসের সঙ্গে জোট করে রাজ্য রাজনীতিতে ফের প্রাসঙ্গিক হয়ে উঠতে চাইছে বামেরা। সেজন্য যুবদের ওপরেই বেশি করে ভরসা করছে বাম নেতৃত্ব। একযোগে বিজেপি ও তৃণমূলের সঙ্গে লড়তে নিজেদের শক্তি জাহির করতে পিছ পা নন যুবারাও। 

বন্ধ করুন