বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‌তারকেশ্বরে বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্তের নির্বাচনী এজেন্টের মাথা ফাটল
নিজস্ব চিত্র
নিজস্ব চিত্র

‌তারকেশ্বরে বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্তের নির্বাচনী এজেন্টের মাথা ফাটল

  • অরিন্দমবাবুর বক্তব্য, যেহেতু তিনি প্রার্থীর নির্বাচনী এজেন্ট, তাই সেখানে যেকোনও জায়গায় তিনি যেতেই পারেন।তাঁকে এভাবে আটকানো যায় না।

তারকেশ্বরে বুথ পরিদর্শনের সময়ে আক্রান্ত হলেন এই কেন্দ্রের বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্তের নির্বাচনী এজেন্ট। তাঁর গাড়ি ভাঙচুর করা হয়।তাঁর মাথায় আঘাত করা হয়।স্থানীয় মানুষের বিক্ষোভের মুখেও পড়তে হয় ওই নির্বাচনী এজেন্টকে। শেষ পর্যন্ত পুলিশি নিরাপত্তায় এলাকা ছেড়ে চলে যান ওই নির্বাচনী এজেন্ট।

এদিন ভাণ্ডারহাটি ২ নম্বর ব্লকে বিভিন্ন বুথে পরিদর্শন করছিলেন বিজেপি প্রার্থীর নির্বাচনী এজেন্ট অরিন্দম চক্রবর্তী। ঘুরতে ঘুরতে তিনি যখন ৫৩ নম্বর বুথে আসেন, তখন সেখানে তিনি বিক্ষোভের মুখে পড়েন। এলাকার কয়েকজন লোক ওই নির্বাচনী এজেন্টকে চলে যেতে বলেন। তাঁদের অভিযোগ, এলাকায় অশান্তি পাকাতে এসেছেন ওই এজেন্ট। নির্বাচনী এজেন্ট অরিন্দম চক্রবর্তী জানান, প্রথমে তিনি যখন বুথে ঘুরছিলেন তখন কোনও অসুবিধা হয়নি। এরপর বুথ থেকে বেরোনোর সময় তাঁর ওপর চড়াও হন বেশ কয়েকজন যুবক। তাঁরা ওই নির্বাচনী এজেন্টকে চলে যেতে বলেন। তখন পুলিশ তাঁকে আলাদা করে সরিয়ে নিয়ে যায়। সেইসময় এজেন্টের গাড়ির কাঁচ ভেঙে দেওয়া হয়। এরপর গাড়ি নিয়ে কিছুটা দূর এগোলে কয়েকজন হাত দেখিয়ে গাড়ি থামায়্। তখন গাড়ি থেকে বেরোতে নিলে তাঁর মাথায় আঘাত করা হয়।

 

এলাকার বাসিন্দাদের অবশ্য দাবি, অশান্তি পাকাতেই বুথে বুথে ঘুরছেন ওই নির্বাচনী এজেন্ট।তবে অরিন্দমবাবুর বক্তব্য, যেহেতু তিনি প্রার্থীর নির্বাচনী এজেন্ট, তাই সেখানে যেকোনও জায়গায় তিনি যেতেই পারেন। তাঁকে এভাবে আটকানো যায় না।তবে শেষপর্যন্ত নিরাপত্তারক্ষীর সহয়তায় এলাকা থেকে চলে যান বিজেপি প্রার্থীর ওই নির্বাচনী এজেন্ট।

 

বন্ধ করুন