বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > কোথায় ১০ তারা হোটেল? বাড়িতে রান্না করা খাবার খান বিজেপি নেতারা: দিলীপ ঘোষ
মালদায় কৃষক সহভোজে বিজেপি নেতা দিলীপ ঘোষ ও জেপি নড্ডা।
মালদায় কৃষক সহভোজে বিজেপি নেতা দিলীপ ঘোষ ও জেপি নড্ডা।

কোথায় ১০ তারা হোটেল? বাড়িতে রান্না করা খাবার খান বিজেপি নেতারা: দিলীপ ঘোষ

  • জবাবে এদিন দিলীপবাবু বলেন, ‘ওদের (বিজেপির কেন্দ্রীয় নেতাদের) বাড়িঘর কী, কেমন কী খান, কোথায় থাকেন, কেমন জীবনযাপন করে সবাই জানে। আমরা লুকাই না কিছু।

বিজেপির ‘পরিবর্তন যাত্রা’-র ট্যাবলোকে ১০ তারা হোটেল বলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করলেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, ‘বিজেপি কিছু লুকায় না। মানুষ জানেন আমাদের নেতারা কোথায় থাকেন আর কী খান।’

বুধবার উত্তর দিনাজপুরের রায়গঞ্জের জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘রথ বের করেছেন বাবুরা। সেই রথে বিরিয়ানি – মাংস – পোলাও থেকে ছানার কাবাব থেকে শুরু করে একেবারে সাজুগুজু থেকে শুরু করে খানা পিনা থেকে শুরু করে বিশ্রাম থেকে শুরু করে সব রেডি। যেমন ১০ তারা হোটেলে গেলে পাওয়া যায় সেইগুলোকে রেখে দিয়েছে। দিয়ে নেতারা ফুর্তি করছেন। জনগণের টাকায় ফুর্তি করছেন। আর বলছেন তারা না কি রথযাত্রা করছেন’। 

সঙ্গে তিনি বলেন, ‘আমি সরি, আমি দুঃখিত, আমি লজ্জিত যে জগন্নাথদেবের রথযাত্রাকে এরা কালিমালিপ্ত করেছেন। ধর্মের নামে এরা অধর্ম করছে’। 

জবাবে এদিন দিলীপবাবু বলেন, ‘ওদের (বিজেপির কেন্দ্রীয় নেতাদের) বাড়িঘর কী, কেমন কী খান, কোথায় থাকেন, কেমন জীবনযাপন করে সবাই জানে। আমরা লুকাই না কিছু। আমরা যে যাত্রা শুরু করেছি তাতে ট্যাবলোয় ভালভাবে বসার ব্যবস্থা রয়েছে। সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগ করার জন্য এটা করা হয়েছে। আর সারা দেশে আমরা এটা করি’।

বিজেপি নেতাদের আহার প্রসঙ্গে দিলীপ ঘোষ জানান, ‘হোটেল কিছুই না। কারও বাড়ি থেকে খাবার নিয়ে এসে আমরা খাচ্ছি। কালকেও বাড়ি থেকে বানিয়ে নিয়ে আসা খাবার হেলিকপ্টারে খাইয়েছি ওনাকে। কারণ সময় নেই আমাদের কাছে’।

এরাজ্যে বিজেপি নেতাদের যাতায়াত বাড়তেই তাদের বিরুদ্ধে আড়ম্বরপূর্ণ জীবন যাপনের অভিযোগ তুলে সরব হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিভিন্ন জায়গায় সাধারণ মানুষের বাড়িতে বিজেপি নেতাদের আতিথেয়তা গ্রহণকে কটাক্ষ করে তিনি দাবি করেছিলেন, ফাইভ স্টার থেকে খাবার যায় বিজেপি নেতাদের জন্য। এবার রথযাত্রাকে কেন্দ্র করেও বিজেপির বিরুদ্ধে বাহুল্য শোভিত জীবনযাপনের অভিযোগ করলেন তিনি।

 

বন্ধ করুন