বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > তৃণমূলে যোগ দিলেন প্রাক্তন CAB সচিব বিশ্বরূপ দে

তৃণমূলে যোগ দিলেন প্রাক্তন CAB সচিব বিশ্বরূপ দে

  • ময়দানের পরিচিত মুখ বিশ্বরূপ দে দীর্ঘদিন সিএবির যুগ্মসচিব ছিলেন। ২০১২ থেকে ২০১৫ সাল পর্যন্ত ভারতীয় দলের ম্যানেজারের দায়িত্ব সামলেছেন তিনি।

তৃণমূলে যোগ দিলেন ক্রিকেট প্রশাসক তথা ভারতীয় দলের প্রাক্তন ম্যানেজার বিশ্বরূপ দে। বুধবার তৃণমূল ভবনে তাঁর হাতে দলের পতাকা তুলে দেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। এর পর বিশ্বরূপবাবু বলেন, ‘আমি তৃণমূল কংগ্রেসের অন্ধ ভক্ত এমনটা নই। কিন্তু তৃণমূলে যোগদান করলাম মমতা বন্দ্যোপাধ্যায়ের স্পিরিটটা দেখে’। 

এদিন দুপুরে বিশ্বরূপ বাবুকে তৃণমূল ভবনে দেখে জানতে চান তিনি যোগদান করছেন না কি? জবাবে তিনি জানান, কিছুক্ষণের মধ্যেই তিনি শুরু করতে চলেছেন রাজনৈতিক ইনিংস। 

ময়দানের পরিচিত মুখ বিশ্বরূপ দে দীর্ঘদিন সিএবির যুগ্মসচিব ছিলেন। ২০১২ থেকে ২০১৫ সাল পর্যন্ত ভারতীয় দলের ম্যানেজারের দায়িত্ব সামলেছেন তিনি। এহেন ক্রীড়া প্রশাসককে দলে যোগদান করিয়ে তৃণমূল ভোটের লড়াইয়ে ঘর অনেকটা গুছিয়ে নিল বলে মনে করছেন। বিধানসভা নির্বাচনে বিশ্বরূপবাবু টিকিট পেতে পারেন বলে দলীয় সূত্রের খবর। 

রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, ভোটের আগে সৌরভ গঙ্গোপাধ্যায় বিজেপির হয়ে ময়দানে নামতে পারেন বলে খবর ছড়িয়েছে। সত্যিই তেমন কিছু ঘটলে নিজেদের তৈরি রাখল তৃণমূল। ভারতীয় ক্রিকেট তো বটেই, অন্যান্য ক্রীড়াতেও বিশ্বরূপবাবুর যোগাযোগ অনেক দূর পর্যন্ত। তাছাড়া সুবক্তাও তিনি। 

 

বন্ধ করুন