অশোক দিন্দা। ছবি- পিটিআই।
অশোক দিন্দা। ছবি- পিটিআই।

বিজেপিতে যোগ দিলেন অশোক দিন্দা

  • বিজেপি সূত্রের খবর, দিন্দার সঙ্গে কথা প্রায় পাকা। মেদিনীপুরের ছেলে দিন্দার সঙ্গে শুভেন্দু অধিকারীর সম্পর্ক বেশ ভাল। সেই যোগসূত্রকে পুঁজি করে দিন্দাকে রাজি করিয়েছে বিজেপি।

বিধানসভা নির্বাচনের মুখে তারকাদের রাজনীতিতে যোগদানের ধুম অব্যাহত। রুপালি পর্দা থেকে ক্রিকেটের ময়দান, বাদ যাচ্ছে না কোনও ক্ষেত্রই। বুধবারই মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগ দিয়েছেন একঝাঁক তারকা। তাতে ছিলেন জাতীয় ক্রিকেট দলের অন্যতম প্রাক্তন সদস্য মনোজ তিওয়ারিও। এবার পালটা নজর কাড়তে এদিন অশোক দিন্দাকে যোগদান করালো বিজেপি।

বিজেপি সূত্রের খবর, এদিন কলকাতায় বিজেপির একটি কর্মসূচিতে গেরুয়া শিবিরে নাম লেখান দিন্দা। মেদিনীপুরের ছেলে দিন্দার সঙ্গে শুভেন্দু অধিকারীর সম্পর্ক বেশ ভাল। সেই যোগসূত্রকে পুঁজি করে দিন্দাকে রাজি করিয়েছে বিজেপি। 

রাজ্যে খ্যাতনামাদের প্রত্যক্ষ রাজনীতিতে যোগদানের ধারা শুরু হয় তৃণমূলের উত্থানের পর। একাধিক অভিনেতা, সাংবাদিককে টিকিট দিয়ে সংসদ ও বিধানসভায় পাঠান তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গত কয়েক দশকে সেই ধারা ছিল মোটামুটি একমুখি। রাজ্যে বিজেপির শ্রীবৃদ্ধির পর এখন সেক্ষেত্রেও তৃণমূলকে কড়া টক্কর দিচ্ছে তারা। 

 

বন্ধ করুন