বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > অমিত শাহের সভায় থাকবো, নতুন পথ বেছে নিয়েছি, বললেন তৃণমূলের প্রাক্তন মেয়র
ফাইল ছবি
ফাইল ছবি

অমিত শাহের সভায় থাকবো, নতুন পথ বেছে নিয়েছি, বললেন তৃণমূলের প্রাক্তন মেয়র

  • এদিন তাঁর অবস্থান নিয়ে রথীনবাবু বলেন, ‘আমি বিজেপির মঞ্চে হাজির থাকবো। তারা আমাকে আমন্ত্রণ জানিয়েছে। তবে বিজেপিতে যোগদান করবো কি না তা সময় বলবে।

সব জল্পনার অবসান। বিজেপিতে যোগদান করছেন হাওড়ার প্রাক্তন মেয়র চিকিৎসক রথীন চক্রবর্তী। শুক্রবার সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, রবিবার ডুমুরজলা স্টেডিয়ামে অমিত শাহের সভায় হাজির থাকবেন তিনি। তাঁকে আমন্ত্রণ জানানোর জন্য বিজেপিকে ধন্যবাদ জানিয়েছেন হাওড়ার বিশিষ্ট এই চিকিৎসক। 

বেশ কিছুদিন ধরে দলের বিরুদ্ধে প্রকশ্যে মুখ খুলছিলেন রথীনবাবু। দলীয় নেতৃত্বকে কাঠগড়ায় তুলেছেন তিনি। দলের ভিতরে অভিযোগ জানিয়ে লাভ হয় না বলেও জানিয়েছেন তিনি। তখন থেকেই তাঁর বিজেপিতে যোগদানের জল্পনা চলছিল। শুক্রবার রাজীব বন্দ্যোপাধ্যায়ের বিধায়ক পদ ও তৃণমূল থেকে ইস্তফার দিনে বিজেপির মঞ্চে হাজির থাকবেন বলে জানালেন তিনি। 

এদিন তাঁর অবস্থান নিয়ে রথীনবাবু বলেন, ‘আমি বিজেপির মঞ্চে হাজির থাকবো। তারা আমাকে আমন্ত্রণ জানিয়েছে। তবে বিজেপিতে যোগদান করবো কি না তা সময় বলবে। যেখানে মানুষের জন্য কাজ করার সুযোগ পাবো সেখানেই যাবো। নতুন পথ বেছে নিয়েছি। তৃণমূলে আর কাজ করার সুযোগ নেই।’

সূত্রের খবর, ওই সভায় বিজেপিতে যোগদান করতে পারেন রাজীব বন্দ্যোপাধ্যায় ও লক্ষ্মীরতন শুক্ল। তবে তৃণমূল থেকে বহিষ্কৃত বিধায়ক বৈশালী ডালমিয়ার বিজেপিতে যোগদান প্রায় নিশ্চিত।

 

বন্ধ করুন