বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > মিনাখাঁয় বিধায়কের গাড়ি লক্ষ্য করে পড়ল বোমা, অভিযোগ বিজেপির দিকে
গাড়িতে হামলা চালায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। (‌ছবি স্ক্রিন শর্ট)
গাড়িতে হামলা চালায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। (‌ছবি স্ক্রিন শর্ট)

মিনাখাঁয় বিধায়কের গাড়ি লক্ষ্য করে পড়ল বোমা, অভিযোগ বিজেপির দিকে

  • গাড়ি লক্ষ্য করে বোমা–গুলি চালানোর অভিযোগ উঠল বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।

মিনাখাঁ–সন্দেশখালিতে তৃণমূল কংগ্রেস–বিজেপির সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল এলাকা। বর্ধমানেও প্রায় একই ছবি। সবমিলিয়ে ভোটপর্ব শান্তিতে মিটলেও রাতে শান্তির ঘুম এল না কারও চোখেই। মিনাখাঁ বিধানসভার পুরাতন কামারগাথি এলাকায় ভোট পরবর্তী হিংসা অব্যাহত রইল। বিদায়ী তৃণমূল কংগ্রেস বিধায়কের স্বামীর গাড়িতে হামলা হয়েছে বলে অভিযোগ। গাড়ি লক্ষ্য করে বোমা–গুলি চালানোর অভিযোগ উঠল বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।

জানা গিয়েছে, শনিবার পুরাতন কামারগাথি এলাকায় তৃণমূল কংগ্রেসের পোলিং এজেন্ট আক্রান্ত হওয়ার খবর পেয়ে সেখানে যান মিনাখাঁর বিদায়ী তৃণমূল কংগ্রেস বিধায়ক ঊষারানি মণ্ডলের স্বামী ও হাড়োয়া ব্লকের তৃণমূল কংগ্রেস সভাপতি মৃত্যুঞ্জয় মণ্ডল। অভিযোগ, বাড়ি ফেরার পথে তাঁর গাড়িতে হামলা চালায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। খবর পেয়ে এলাকায় যায় পুলিশ। বিজেপির প্রতিক্রিয়া এখনও মেলেনি। তবে বড় কোনও আঘাতের খবর নেই।

এদিকে এই ঘটনায় জখম হন তাঁর স্বামী ও গাড়ির চালক। গাড়িতে না থাকায় বড় বিপদের হাত থেকে বেঁচে যান প্রার্থী উষারানি মণ্ডল। যদিও কে বা কারা তাঁর গাড়ি লক্ষ্য করে হামলা চালাল, বোমা ছুঁড়ল, তা নিয়ে সংশয় রয়েছে। এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। বাড়ানো হয়েছে তাঁর নিরাপত্তা। উল্লেখ্য, রাতের দিকে নতুন করে দত্তাবাদে তৃণমূল কংগ্রেস–বিজেপি সংঘর্ষ ঘটেছে। উত্তর ২৪ পরগনার পানিহাটি কেন্দ্রের অন্তর্গত ঘোলায় রাতে বোমাবাজি হয়েছে।

বন্ধ করুন