বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু নির্মল জানার, মীনাক্ষী মুখোপাধ্যায়ের এজেন্ট ছিলেন
ফাইল ছবি।
ফাইল ছবি।

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু নির্মল জানার, মীনাক্ষী মুখোপাধ্যায়ের এজেন্ট ছিলেন

  • তিনি পূর্ব মেদিনীপুর সিপিআইএম জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য ছিলেন।

করোনার দাপট বেড়েই চলেছে। আর তাতে প্রাণ যাচ্ছে একের পর এক। কংগ্রেস প্রার্থীর মৃত্যুর পর আজ করোনায় মৃত্যু হল মুরারিই বিধানসভা বিধায়কের। ঠিক তারপরই খবর মিলল করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন একুশের নির্বাচনে সংযুক্ত মোর্চার প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়ের নির্বাচনী এজেন্ট নির্মল জানা। তিনি পূর্ব মেদিনীপুর সিপিআইএম জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য ছিলেন। বরাবরই শ্রমিক–মজদুরদের কাছের মানুষ হিসাবে পরিচিত ছিলেন। তিনি বেশ কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন। এই বর্ষীয়ান নেতা শুক্রবার রাতে চণ্ডীপুর হাসপাতালে ভর্তি হন। শনিবার সকালে মৃত্যু হয় নির্মল জানার।

নির্মলবাবুর পরিবার সূত্রে খবর, কয়েকদিন হালকা সর্দি–কাশিতে ভুগছিলেন নির্মলবাবু। আগে থেকেই হার্টের সমস্যা ছিল। তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। তারপরেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার বেলা ১১টা নাগাদ মারা যান নির্মল জানা। এই ঘটনায় সিপিআইএমের জেলা সম্পাদক নিরঞ্জন সিহি জানান, নন্দীগ্রামে বিরুলিয়ার বাসিন্দা নির্মল জানা দীর্ঘদিন ছাত্র আন্দোলনের সঙ্গে যুক্ত ছিলেন। পরে, পূর্ব মেদিনীপুর সিপিআইএম জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য নির্বাচিত হন। একুশের নির্বাচনে বামেদের তরুণ মুখ নন্দীগ্রামের প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়ের নির্বাচনের দায়িত্বে ছিলেন।

উল্লেখ্য, করোনায় আক্রান্ত হয় শুক্রবার মারা গিয়েছেন, মুর্শিদাবাদ জঙ্গিপুরের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দী। কংগ্রেস প্রার্থীও মারা গিয়েছেন। শনিবার সকালে করোনার কবলে মৃত্যু হয়েছে মুরারইয়ের বিদায়ী বিধায়কের। কোভিড বিধি না মেনেই যেভাবে অবাধে চলছে নির্বাচনী প্রচার তাতে ত্বরান্বিত হচ্ছে সংক্রমণের গ্রাফ। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের তথ্য অনুয়ায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছেন ২ লাখ ৩৪ হাজার ৬৯২ জন। এটিই এখনও পর্যন্ত একদিনে সর্বাধিক আক্রান্তের সংখ্যা।

বন্ধ করুন