বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > লাঠির ঘায়ে মাথা ফাটল বাংলার মন্ত্রীর, অভিযুক্ত বিজেপি

লাঠির ঘায়ে মাথা ফাটল বাংলার মন্ত্রীর, অভিযুক্ত বিজেপি

আহত বিদায়ী সংখ্যালঘু উন্নয়নমন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা (‌ছবি স্ক্রিন শর্ট)‌

অভিযোগের তির বিজেপির দিকে, ধুন্ধুমার কাণ্ড রাজারহাটে

রাজনৈতিক সংঘর্ষে মাথা ফাটল রাজ্যের বিদায়ী মন্ত্রীর। লাঠির ঘায়ে মাথা ফাটল সংখ্যালঘু উন্নয়নমন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লার। বাড়ি ফেরার পথে আক্রান্ত হলেন মগরাহাট পশ্চিম কেন্দ্রের তৃণমূল প্রার্থী তথা বিদায়ী মন্ত্রী। বুধবার সন্ধ্যায় কলকাতা থেকে উস্তি ফেরার পথে হামলাকারীদের লাঠির আঘাতে তাঁর মাথা ফেটে যায়। ঘটনার জেরে আহত হয়েছেন তাঁর এক নিরাপত্তারক্ষীও। দু’জনকেই স্থানীয় বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনাটিকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

বুধবার সকালে বোমাবাজি হয় উস্তির রাজারহাটে। তৃণমূলের অভিযোগ, বিজেপির আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনার সঙ্গে জড়িত। সন্ধ্যায় কলকাতা থেকে গাড়িতে বাড়ি ফিরছিলেন গিয়াসউদ্দিন। সেই সময় রাজারহাটের কাছে গাড়ি থামিয়ে রাস্তায় নামেন তিনি। সকালে কারা বোমা ছুঁড়েছে সে বিষয়ে খোঁজখবর নেন। মগরাহাট পশ্চিম যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি ইমরান হাসানের অভিযোগ, সেইসময়ই স্থানীয় দলীয় কার্যালয় থেকে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা লাঠি হাতে বেরিয়ে আসে। গিয়াসউদ্দিন মোল্লার সঙ্গে বাকবিতণ্ডা শুরু হয়।তারপরই তাঁর মাথায় আঘাত করে দুষ্কৃতীরা বলে অভিযোগ। এমনকী, পাথরও ছুঁড়তে থাকে। শুধু তাই নয়, গিয়াসউদ্দিন মোল্লার গাড়িতে ভাঙচুর চালানো হয়।

খবর পেয়ে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়। দীর্ঘক্ষণের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। আহত তৃণমূল প্রার্থী ও তাঁর নিরাপত্তারক্ষীকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। এই ঘটনার জেরে ক্ষোভে ফেটে পড়েন তৃণমূল কর্মীরা। ধুন্ধুমার কাণ্ড ঘটে ওই এলাকায়। কয়েকটি গাড়িতে আগুন জ্বালিয়ে দেওয়া হয়। ১১৭ নম্বর জাতীয় সড়ক দীর্ঘক্ষণ অবরোধ করে রাখেন তৃণমূল কর্মী—সমর্থকেরা।

ঘটনায় বিজেপির ডায়মন্ড হারবার সাংগঠনিক জেলার সহ-সভাপতি সুফল ঘাঁটুর অভিযোগ, এই ঘটনার জন্য তৃণমূল প্রার্থী নিজেই দায়ী। সন্ধ্যায় পুলিশকে সঙ্গে নিয়ে প্রার্থী নিজেই বিজেপির পার্টি অফিসে গিয়ে হামলা চালান বলে তাঁর অভিযোগ। সুফলবাবুর অভিযোগ, তখনই বিজেপি কর্মীরা সেই আক্রমণ প্রতিরোধ করতে এগিয়ে যায়। জানা গিয়েছে, প্রার্থীর উপর হামলার প্রতিবাদে দেউলা স্টেশন অবরোধ করে তৃণমূল কর্মীরা। ফলে আধঘন্টা ডায়মন্ড হারবার শাখায় ট্রেন চলাচল ব্যাহত হয়। গোটা ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। ব়্যাফ ও কেন্দ্রীয় বাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ভোটযুদ্ধ খবর

Latest News

শুক্র মেষ রাশিতে অস্তমিত হতে চলেছে, ৫ রাশি হতে পারে আর্থিক সমস্যায় জর্জরিত ICC Ranking: ODI সবচেয়ে বড় রান তাড়া করে শ্রীলঙ্কার তারকার বিশেষ কীর্তি অর্জন পারদ চড়বে আরও ৪ ডিগ্রি, তীব্র তাপপ্রবাহের লাল সতর্কতা জারি জেলায় জেলায় 'লাহোর ১৯৪৭'-এর শুটিং শুরু করলেন প্রীতি, সেট থেকে শেয়ার করলেন ছবি একসঙ্গে ৩৬ শিক্ষকের চাকরি গিয়েছে ফারাক্কার স্কুলে, পড়াশোনার কী হবে? বেআইনি নির্মাণে নাগরিকদের নজরদারি,ওয়েবসাইটে বিল্ডিং প্ল্যান ‘ওপেন টু অল’ করল KMC ৭ দিনে ৭৫ লাখ আয় মির্জার! ‘পজিটিভ রিভিউর জন্য টাকা চায় ইউটিউবাররা’,দাবি অঙ্কুশের বাবার ১০০% সম্পত্তি যেন সন্তান না পায়, সম্পদ পুনর্বণ্টন নিয়ে বললেন কংগ্রেস নেতা ভাবছেন, গরমের কারণে কমছে সহবাসের ইচ্ছা? আদৌ কি তাই? নাকি শরীরে বাড়ছে অন্য রোগ চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের

Latest IPL News

চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.