বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > গোবরডাঙায় হাসপাতাল হবে, আর তার জেনারেল বেডটা পুরো AC হবে, কথা দিয়ে গেলেন মিঠুন

গোবরডাঙায় হাসপাতাল হবে, আর তার জেনারেল বেডটা পুরো AC হবে, কথা দিয়ে গেলেন মিঠুন

সোমবার গোবরডাঙায় মিঠুন চক্রবর্তী।

সোমবার গোবরডাঙা পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের আদিবাসী সংঘের মাঠে জনসভা করেন মিঠুন। রবিবার রায়গঞ্জে সভায় গিয়ে অসুস্থ বোধ করায় এদিন মিঠুন আসবেন কি না তা নিয়ে ধন্দে ছিলেন বিজেপি নেতারাই।

ষষ্ঠ দফার ভোটপ্রচারের শেষ দিনে গাইঘাটার বিজেপি প্রার্থী সুব্রত ঠাকুরের সমর্থনে উত্তর ২৪ পরগনার গোবরাডাঙায় এসে হাসপাতাল চালু করার প্রতিশ্রুতি দিয়ে গেলেন বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। সঙ্গে কথা দিলেন, হাসপাতালের জেনারেল ওয়ার্ডটি শীতাতপ নিয়ন্ত্রিত হবে। এদিন মিঠুনের গলায় সমস্যা থাকায় বেশিক্ষণ কথা বলতে পারেননি। তবে তাঁকে দেখতে ভিড় ছিল চোখে পড়ার মতো। 

সোমবার গোবরডাঙা পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের আদিবাসী সংঘের মাঠে জনসভা করেন মিঠুন। রবিবার রায়গঞ্জে সভায় গিয়ে অসুস্থ বোধ করায় এদিন মিঠুন আসবেন কি না তা নিয়ে ধন্দে ছিলেন বিজেপি নেতারাই। বেলা ১০টায় তাঁর সভা থাকলেও মিঠুন এসে পৌঁছন প্রায় বেলা ১টায়। মঞ্চে মিঠুন উঠতেই উচ্ছ্বাসের বাঁধ ভাঙে উৎসাহী জনতার। 

তবে এদিন মিঠুনের গলা ছিল ভাঙা। সেই বাধা অতিক্রম করে অল্প কয়েকটি কথা বলেন তিনি। প্রথমেই বলেন, 'আমি যা বলি তাই করি। আর আমি কথা দিলাম এখানে হাসপাতাল হবে। আর সেই হাসপাতালের জেনারেল বেডটা পুরো এসি হবে। আমি পিছনে দাঁড়িয়ে দেখব কী করে না হয়'। 

মিঠুন বলেন, ‘বিজেপি সরকার এসে সোনার বাংলা গড়বে। আপনারা বিজেপিকে ভোট দিন। ৬ মাসের মধ্যে আমরা পরিবর্তন করে দেখাবো।’ এদিনের সভায় মাস্ক বিলি করে বিজেপি। তবে দূরত্ববিধির বালাই ছিল না।

রাজ্যে তৃণমূল সরকার ক্ষমতায় আসার পর বন্ধ হয়ে যায় গোবরডাঙা গ্রামীণ হাসপাতালটি। এলাকায় আর কোনও হাসপাতাল না থাকায় রাতে কেউ অসুস্থ হয়ে পড়লে সমস্যায় পড়তে হয় মানুষকে। বন্ধ হাসপাতাল চালুর দাবি দলমত নির্বিশেষে আন্দোলনে নেমেছিল গোবরডাঙার মানুষ। ২০১৯-এর লোকসভা নির্বাচনে তার ফল টের পেয়েছে তৃণমূল। ১৭ ওয়ার্ডের গোবরডাঙা পুরসভায় মাত্র ২টি ওয়ার্ডে এগিয়ে ছিল শাসকদল। বাকি সমস্ত ওয়ার্ডে এগিয়ে ছিল বিজেপি। 

 

ভোটযুদ্ধ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল টসে জিতল Australia , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| ১ কিলো চায়ের দাম ১ লাখ! দার্জিলিং-এ মেলে, পূর্ণিমার রাতের সঙ্গে রয়েছে বিশেষ যোগ চুক্তিভঙ্গ করেছিল পাকিস্তান, নওয়াজ শরিফ স্বীকার করতেই মুখ খুলল ভারত পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা পিরিয়ডসের দিনগুলিতে অফিস আসতে হবে না, ছুটি চালু সিকিম হাইকোর্টে, বাংলায় কবে হবে? ধাওয়ানের চোট, ঘরের মাঠে ব্যর্থতা, PBKS কে আশার আলো দেখালেন হার্ষাল-শশাঙ্করা বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল?

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.