বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বিজেপির যুব মোর্চার নেতার বাড়ির সামনে চলল গুলি, ভোটের আগে বাড়ছে উত্তাপ
বিজেপির যুব মোর্চার নেতার বাড়ির সামনে চলল গুলি, ভোটের আগে বাড়ছে উত্তাপ। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
বিজেপির যুব মোর্চার নেতার বাড়ির সামনে চলল গুলি, ভোটের আগে বাড়ছে উত্তাপ। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

বিজেপির যুব মোর্চার নেতার বাড়ির সামনে চলল গুলি, ভোটের আগে বাড়ছে উত্তাপ

  • ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি।

বিজেপির যুব মোর্চা নেতা দ্বিগ্বিজয় সিংয়ের বাড়ির সামনে কয়েক রাউন্ড গুলি চালাল এক দল দুষ্কৃতী। ঘটনাটি আসানসোলের কাছে হিরাপুর থানা এলাকার। এই ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি।

বুধবার মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রের নির্ধারিত সফরের আগের রাতে বিজেপির যুব মোর্চা নেতার বাড়ির সামনে দুষ্কৃতী হামলা রাজনৈতিক দিক থেকে গুরুত্বপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

মঙ্গলবার রাতে হিরাপুরে দ্বিগ্বিজয় সিংয়ের বাড়ির সামনে ৮–১০ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। খবর পেয়ে আসানসোল থেকে বাড়িতে আসেন বিজেপির ওই যুব মোর্চার নেতা।খবর দেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি-সহ বেশ কয়েকজন নেতাকে। দ্বিগ্বিজয় সিং বলেন, তিনি বিজেপির সংগঠন করার পর থেকেই প্রচুর যুব কর্মীরা বিজেপিতে সামিল হচ্ছিলেন। নরোত্তমের জন্য পার্টি অফিস সাজানো হয়েছিল। মানুষের জমায়েত রুখতে এবং ভয় ও সন্ত্রাসের পরিবেশ তৈরি করার জন্য এসব করা হচ্ছে। তিনি বলেন, ‘কয়লা, লোহা মাফিয়ারাই এসব কাজ করেছে। রাজ্য পুলিশের কাছে আবেদন জানাব, যাতে নিরপেক্ষ তদন্ত করা হয়।’ ঘটনাস্থলে যান হিরাপুর থানার ইনচার্জ রাহুলদেব মণ্ডল। মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

বন্ধ করুন