বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > এন্টালির বিজেপি প্রার্থীর ওপর গরম জল ঢালার অভিযোগ
প্রিয়াঙ্কা টিবরেওয়াল
প্রিয়াঙ্কা টিবরেওয়াল

এন্টালির বিজেপি প্রার্থীর ওপর গরম জল ঢালার অভিযোগ

  • এই ঘটনা বিস্তারিতভাবে নির্বাচন কমিশনকেও জানিয়েছেন বিজেপি প্রার্থী।

‌তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে হামলার অভিযোগ করলেন এন্টালির বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল।বিজেপি প্রার্থীর অভিযোগ, এলাকার তৃণমূল প্রার্থী স্বর্ণকমল সাহার লোকেরা প্রচার চলাকালীন তাঁর ওপর গরম ঢেলে দিয়েছে। যারা এই ধরনের কাজ করেছে বলে অভিযোগ উঠেছে, তাঁদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে বিজেপি প্রার্থী জানিয়েছেন।

এদিন এন্টালির ৫৬ নম্বর ওয়ার্ডের বিবি বাগান এলাকায় প্রচার করছিলেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল।সেইসময় তাঁর ওপর গরম জল ঢেলে দেওয়ার অভিযোগ উঠেছে।এই প্রসঙ্গে বিজেপি প্রার্থী জানিয়েছেন, তৃণমূল যে এত নীচে নেমে যাবে তা ভাবতেও পারিনি।এখানকার তৃণমূল প্রার্থী স্বর্ণকমল সাহা বলেছিলেন, আমি নাকি ওনার মেয়ের মতো।কিন্তু ওনার লোকেরা যে এভাবে আমার ওপর আক্রমণ করবে ভাবতেও পারিনি।আমি যখন বিবি বাগান এলাকা দিয়ে প্রচার করছিলাম, তখন এলাকার দুজন গুণ্ডা ওপর থেকে আমার ওপর গরম জল ঢেলে দেয়।কিন্তু গরম জল ঢেলে দিলেও আমার প্রচার বন্ধ করতে পারেনি।এর থেকেই প্রমাণ হয়, বিজেপিকে ওরা ভয় পেয়েছে।যত এই ধরনের কাজ করবেন, তত আমি বাড়ি বাড়ি প্রচারে যাব। দেখি কে আমাকে আটকাতে পারে।’‌

এদিনের এই ঘটনা বিস্তারিতভাবে নির্বাচন কমিশনকেও জানিয়েছেন বিজেপি প্রার্থী।প্রার্থী বক্তব্য থেকেই স্পষ্ট, মূলত সংখ্যালঘু অধ্যুষিত এলাকায় এই ধরনের ঘটনা ঘটানো হয়েছে। এর পিছনে তৃণমূল প্রার্থী স্বর্ণকমল সাহার লোক জড়িত বলে অভিযোগ করেছেন ওই বিজেপি প্রার্থী।এই প্রসঙ্গে অবশ্য তৃণমূল প্রার্থী স্বর্ণকমল সাহার কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি।

বন্ধ করুন