বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > অশান্ত - উত্তাপকে উপেক্ষা করেই ২ মেদিনীপুরে বুথে বুথে উপচে পড়ছে ভোটার
কেশপুরে বিজেপির পোলিং এজেন্টের গাড়ি ভাঙচুর। 
কেশপুরে বিজেপির পোলিং এজেন্টের গাড়ি ভাঙচুর। 

অশান্ত - উত্তাপকে উপেক্ষা করেই ২ মেদিনীপুরে বুথে বুথে উপচে পড়ছে ভোটার

  • ময়না বিধানসভা কেন্দ্রের বাকচা অঞ্চলে তৃণমূলের এজেন্টকে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। পরে সেখানে প্রার্থী সংগ্রাম দলুই পৌঁছলে তাঁকেও হুমকি দেওয়ার অভিযোগ বিজেপির বিরুদ্ধে।

বিক্ষিপ্ত অশান্তির মধ্যে দ্বিতীয় দফার ভোটগ্রহণে বিপুল হারে ভোট পড়ল ২ মেদিনীপুরে। বৃহস্পতিবার ২ মেদিনীপুর ও দক্ষিণ ২৪ পরগনার ৩০টি আসনে ভোটগ্রহণ চলছে। তিন জেলা থেকেই মিলেছে কিছু কিছু অশান্তির খবর। তার ওপর প্রখর রোদ্দুর উপেক্ষা করে বুথে পৌঁছেছেন ভোটাররা। 

এদিন বিজেপির বিরুদ্ধে কেশপুরের ৩২৫ নম্বর বুথ দখলের অভিযোগ তুলেছে তৃণমূল। ১৭৩ নম্বর বুথে বিজেপি প্রার্থীর এজেন্ট তন্ময় ঘোষের গাড়ি ভাঙচুর হয় বলে অভিযোগ। যার জেরে তুমুল উত্তেজনা ছড়ায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে ময়দানে নামে কেন্দ্রীয় বাহিনী। বিজেপির অভিযোগ, এই ঘটনায় তৃণমূলের সঙ্গে হাত রয়েছে পুলিশেরও।

সকাল থেকে অশান্তির খবর মিলেছে পশ্চিম মেদিনীপুরের ডেবরা থেকে। সেখানে একাধিক বুথে তৃণমূল – বিজেপির সংঘাতে উত্তেজনা ছড়িয়েছে। একটি বুথে বিজেপি এজেন্টকে মারধর করে বার করে দেওয়ার অভিযোগ করেছেন প্রার্থী ভারতী ঘোষ। পালটা ভারতী ঘোষের বিরুদ্ধে বহিরাগত নিয়ে বুথের ভিতরে ঢোকা ও টাকা বিলির মতো গুরুতর অভিযোগ করেছে তৃণমূল। 

ময়না বিধানসভা কেন্দ্রের বাকচা অঞ্চলে তৃণমূলের এজেন্টকে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। পরে সেখানে প্রার্থী সংগ্রাম দলুই পৌঁছলে তাঁকেও হুমকি দেওয়ার অভিযোগ বিজেপির বিরুদ্ধে।  পশ্চিম মেদিনীপুরের সবংয়ের বিষ্ণুপুর এলাকায় তৃণমূল – বিজেপি সংঘর্ষে একজনের মাথা ফেটেছে বলে জানা গিয়েছে। 

এত কিছুর পরেও এদিন বেলা ১১টা পর্যন্ত পূর্ব মেদিনীপুরে ৩৮.২ শতাংশ ও পশ্চিম মেদিনীপুরে ৪১.৪৯ শতাংশ ভোট পড়েছে বলে জানিয়েছে কমিশন।

 

বন্ধ করুন