বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‘কোনও চাপ নেই’ ইডি দফতরে হাজিরা দিয়ে বেরিয়ে বললেন মদন মিত্র
শুক্রবার ইডি দফতর থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি মদন মিত্র। 
শুক্রবার ইডি দফতর থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি মদন মিত্র। 

‘কোনও চাপ নেই’ ইডি দফতরে হাজিরা দিয়ে বেরিয়ে বললেন মদন মিত্র

  • গোঁফের তলায় মৃদু হাসি চেপে মদন মিত্র বলেন, ‘কোনও চাপ নেই। আমার কাছ থেকে ওরা যা চেয়েছিলেন, যেমন আধার কার্ড, ভোটার কার্ড, প্যান কার্ড যা যা চেয়েছে আমি দিয়ে দিয়েছি’।

‘কোনও চাপ নেই’ সারদাকাণ্ডে শুক্রবার ইডির দফতর থেকে হাজিরা দিয়ে বেরিয়ে বললেন কামারহাটির তৃণমূল প্রর্থী মদন মিত্র। সারদাকাণ্ডে শুক্রবার মদনবাবুকে তলব করেছিল ইডি। এদিন সাধারণ কিছু নথি তাঁর কাছ থেকে চান ইডির আধিকারিকরা। এমনকী ইডির আধিকারিকদের সঙ্গে তাঁর রাজনীতি নিয়েও কথা হয়েছে বলে জানিয়েছেন তিনি। 

এদিন মদন মিত্র বলেন, ‘ইডি হল একটি অথরাইজড এজেন্সি। আর আমরা যারা ভারতবর্ষের সংবিধান মানি অথরাইজড এজেন্সি ডাকলে আমরা আসি। যখন ডাকবে তখন আসবো। যা ইনফরমেশন চাইবে তাই দেব। কিছু জিজ্ঞেস করছিলেন আমাদের তবে আমি এইটুকুনি বলতে পারি যে যতটা মনে পড়া.... মেইনলি ওরা অনেক কিছু জিজ্ঞাসাবাদ করছিলেন। পলিটিক্সএর কথাও জিজ্ঞেস করছিলেন। 

এর পরই গোঁফের তলায় মৃদু হাসি চেপে মদন মিত্র বলেন, ‘কোনও চাপ নেই। আমার কাছ থেকে ওরা যা চেয়েছিলেন, যেমন আধার কার্ড, ভোটার কার্ড, প্যান কার্ড যা যা চেয়েছে আমি দিয়ে দিয়েছি’।

তবে ইডির আধিকারিকদের কাছে মদনবাবুর আর্জি, ‘আমি একজন প্রার্থী হিসেবে শুধু এইটুকু নিয়ে বলবো আমায় যখন ডাকবে, যখন বলবে আমি আসবো। সহযোগিতা করবো। এই সময় তিন-চার ঘণ্টা কস্টলি। এখন আমার সকাল থেকে দু’টো ওয়ার্ড ঘোরা হয়ে যেত। এটা আমি ওনাদের অনুরোধ করেছি। সেটা ওনারা ফিল করেছেন। সত্যিই তো, স্কর্চিং হিট’।

 

 

বন্ধ করুন