বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > আমি মানুষের কথা বলি বলে দিদির আমার মুখও দেখতে ইচ্ছা করে না: মোদী
রবিবার অসমে নরেন্দ্র মোদী। 
রবিবার অসমে নরেন্দ্র মোদী। 

আমি মানুষের কথা বলি বলে দিদির আমার মুখও দেখতে ইচ্ছা করে না: মোদী

  • এদিন প্রধানমন্ত্রী বলেন, ‘আমি দিদির কাছে যত আপনাদের প্রশ্ন করি উনি তত রেগে যান। এখন তো বলছেন, ওনার আমাকে দেখতেও ইচ্ছা করে না।

মমতার মন্তব্যকে হাতিয়ার করে মমতাকেই আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবিবার বাঁকুড়ায় মোদী বললেন, ‘দিদির তো আমার মুখ দেখতেও ইচ্ছা করে না’। শনিবার পূর্ব মেদিনীপুরে এক জনসভায় এই মন্তব্য করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন প্রধানমন্ত্রী বলেন, ‘আমি দিদির কাছে যত আপনাদের প্রশ্ন করি উনি তত রেগে যান। এখন তো বলছেন, ওনার আমাকে দেখতেও ইচ্ছা করে না। আরে দিদি, আমি তো মাস্ক পরে আসি। কাকে দেখতে কেমন সেটা গণতন্ত্রে বিচার্য নয়। গণতন্ত্রে বিচার্য মানুষের জন্য কী কাজ করেছে তা। তার ওপরেই পরীক্ষা হয়’। 

এর পরই মমতাকে মোদীর পরামর্শ, ‘আমার মুখ আপনি দেখুন বা না দেখুন, বাঁকুড়ার মেয়ে আমাদের নেত্রী চন্দনাজির মতো কর্মীদের মুখ আপনার অনেক দিন মনে থাকবে। ইনি সেই মহিলার প্রতিনিধি যাকে অপনি জল থেকে বঞ্চিত করেছেন। জলের সংযোগ থেকে বঞ্চিত করেছেন’।

শনিবার পূর্ব মেদিনীপুরের এক জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘আমরা বিজেপিকে চাই না। আমরা মোদীর মুখ দেখতে চাই না। উনি আগে দিল্লি সামলান।’

 

বন্ধ করুন