বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > চ্যালেঞ্জ করছি ক্ষমতা থাকলে এক্সরে রিপোর্ট দেখান, বাংলার মানুষকে টুপি পরাচ্ছেন?
শুভেন্দু অধিকারী। 
শুভেন্দু অধিকারী। 

চ্যালেঞ্জ করছি ক্ষমতা থাকলে এক্সরে রিপোর্ট দেখান, বাংলার মানুষকে টুপি পরাচ্ছেন?

  • গত ১০ মার্চ নন্দীগ্রামে প্রচারে গিয়ে পায়ে চোট পান মমতা। চলন্ত গাড়ি থেকে মুখ বার করে মানুষের অভিনন্দন গ্রহণ করতে গিয়ে পায়ে চোট লাগে তাঁর। তার পর ২ দিন SSKM হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

ফের তৃণমূল নেত্রীর পায়ে ব্যান্ডেজ বেঁধে তুলে ঘুরে বেড়ানোকে নাটক বললেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। রবিবার দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘিতে এক জনসভায় শুভেন্দু মমতাকে চ্যালেঞ্জ করে বলেন, ‘ক্ষমতা থাকলে এক্সরে প্লেটটা দেখাতে বলুন।’

এদিন শুভেন্দু বলেন, ‘আমরা ওনার ঠ্যাং দেখতে চাই না। উনি পা দেখিয়ে ঘুরে বেড়াচ্ছেন। ক্রেপ ব্যান্ডেজ বেঁধে পায়ে, কিচ্ছু হয়নি পায়ে। আমি আপনাকে বলছি। এক্সরে প্লেটটা দেখাতে বলুন। চ্যালেঞ্জ করছি এই সভা থেকে। ১০,০০০ এর বেশি লোক আছেন। কত মিথ্যা বলে বাংলার মানুষকে টুপি পরাবেন? চাকরি নেই, শিল্প নেই’।

গত ১০ মার্চ নন্দীগ্রামে প্রচারে গিয়ে পায়ে চোট পান মমতা। চলন্ত গাড়ি থেকে মুখ বার করে মানুষের অভিনন্দন গ্রহণ করতে গিয়ে পায়ে চোট লাগে তাঁর। তার পর ২ দিন SSKM হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। ১৩ মার্চ থেকে ফের প্রচারে নামেন তৃণমূলনেত্রী। হুইলচেয়ারে বসে প্রচার শুরু করেন তিনি। সেই থেকে হুইলচেয়ারেই গোটা বাংলা চষে বেড়াচ্ছেন তিনি। সাধারণ হাড়ে ছোট খাটো আঘাত লাগলে ২১ দিনের মধ্যে তার নিরাময় হয়। তবে মাস ঘুরতে চললেও দলনেত্রী নিজের পায়ে চলতে না পারায় চিন্তিত রাজ্যের তৃণমূলকর্মী থেকে সাধারণ মানুষও।

 

বন্ধ করুন