বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > চালচোরদের জবাব দেবে হাবরা, প্রচার শুরু করে বললেন রাহুল সিনহা
শুক্রবার হাবরায় কর্মিসভায় ভাষণ দিচ্ছেন রাহুল সিনহা। 
শুক্রবার হাবরায় কর্মিসভায় ভাষণ দিচ্ছেন রাহুল সিনহা। 

চালচোরদের জবাব দেবে হাবরা, প্রচার শুরু করে বললেন রাহুল সিনহা

  • গত লোকসভা নির্বাচনে বারাসতের অন্তর্গত হাবরা বিধানসভা কেন্দ্রে প্রায় ২০,০০০ ভোটে পিছিয়ে ছিল তৃণমূল। বিজেপির দাবি, কেন্দ্র বদলাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ হয়েছিলেন স্থানীয় বিধায়ক তথা খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

প্রচার শুরু করলেন উত্তর ২৪ পরগনার হাবরা বিধানসভা কেন্দ্রে বিজেপির তারকাপ্রার্থী রাহুল সিনহা। রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে টক্কর দিতে তাঁকে পাঠিয়েছে দলের শীর্ষ নেতৃত্ব। আর সেই চ্যালেঞ্জ হাসি মুখে গ্রহণ করেছেন তিনি। শুক্রবার প্রার্থী হিসাবে প্রথমবার হাবরায় পৌঁছে উদ্বাস্তদের আবেগ উস্কে দিলেন তিনি। বললেন, আমার পরিবারও পূর্ববঙ্গ থেকে এসেছে। দেশভাগের যন্ত্রণা আমি জানি। 

শুক্রবার হাবরা পুরসভার ১৯ নম্বর ওয়ার্ডে দেওয়াল লিখন দিয়ে প্রচার শুরু করেন রাহুলবাবু। এর পর এক কর্মিসভায় তিনি বলেন, এই এলাকার বেশিরভাগ লোকই পূর্ববঙ্গ থেকে এসেছেন। আমিও পূর্ববঙ্গের লোক। এদের জ্বালা আমি বুঝি। আমার পরিবার বোঝে। সঙ্গে প্রতিপক্ষকে রাহুলবাবুর কটাক্ষ, চালচোর, খাদ্য চোরদের জবাব দেবে হাবরার মানুষ। 

গত লোকসভা নির্বাচনে বারাসতের অন্তর্গত হাবরা বিধানসভা কেন্দ্রে প্রায় ২০,০০০ ভোটে পিছিয়ে ছিল তৃণমূল। বিজেপির দাবি, কেন্দ্র বদলাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ হয়েছিলেন স্থানীয় বিধায়ক তথা খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। কিন্তু তা শোনেননি মমতা। পুরনো কেন্দ্র থেকেই জ্যোতিপ্রিয়বাবুকে টিকিট দিয়েছেন তিনি। 

ওদিকে গত কয়েক দশকে একাধিক নির্বাচনে লড়লেও কঠিন প্রতিপক্ষের মুখে পড়ে জয় অধরাই থেকে গিয়েছে রাহুলবাবু। যে জন্য দলের একাংশও তাঁকে নিয়ে নানা কথা বলে। এবার মন্ত্রীকে হারিয়ে তার জবাব দিতে মরিয়া বিজেপির এই পুরনো সৈনিক।

বন্ধ করুন