বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‘ভাইপো ২৪ লাখের হীরের চশমা পরে’ দাবি করে সবাইকে স্কুটি দেওয়ার আশ্বাস সৌমিত্রের
সৌমিত্র খাঁ
সৌমিত্র খাঁ

‘ভাইপো ২৪ লাখের হীরের চশমা পরে’ দাবি করে সবাইকে স্কুটি দেওয়ার আশ্বাস সৌমিত্রের

  • এদিন চলচ্চিত্র অভিনেতা–অভিনেত্রীদের একাংশকেও একহাত নেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। চলচ্চিত্র শিল্পীদের একাংশকে যৌনকর্মী হিসেবে উল্লেখ করেন। বিজেপি সাংসদ বলেন, ‘‌যাঁরা যৌন পেশার সঙ্গে যুক্ত তাঁরা হিন্দু দেব–দেবীদের নিয়ে খারাপ কথা বলছে।

সামনে বিধানসভা নির্বাচন। আর তাতে জিততে হবে। ক্ষমতায় আসতে হবে। এই লক্ষ্যে এবার বিজেপি প্রতিশ্রুতির বন্যা ছোটালো। রাজ্যে ইতিমধ্যেই স্বাস্থ্যসাথী, কন্যাশ্রী, সবুজসাথী–সহ একাধিক প্রকল্প বাংলার মানুষের দুয়ারে নিয়ে এসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকী রাষ্ট্রপুঞ্জ তাঁকে এই কাজের স্বীকৃতি দিয়েছে। তার সঙ্গে পাল্লা দেওয়ার জন্য এবার বড় প্রতিশ্রুতি দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তিনি বলেন, ‘‌মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পড়ুয়াদের শুধু একটা করে সাইকেল দিয়েছে। আমরা ক্ষমতায় এলে বাড়িতে বাড়িতে স্কুটি দেব। রাজ্য সরকার নির্বাচনের আগে একটা করে ট্যাব দিচ্ছে। আমরা ক্ষমতায় এলে প্রতিটি পরিবারে চাকরি দেব। এই রাজ্যে কেউ বেকার থাকবে না।’‌ পূর্ব বর্ধমান জেলার কৃষিপ্রধান খণ্ডঘোষের এই জনসভায় সৌমিত্র খাঁ এই প্রতিশ্রুতি দেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে সৌমিত্র খাঁ বলেন, ‘‌মমতা বন্দ্যোপাধ্যায়কে সততার প্রতীক বলেন তৃণমূল কংগ্রেস নেতা–কর্মীরা। তিনি সততার প্রতীক হলে সাদা শাড়ি হাওয়াই চপ্পলের সঙ্গে হাতে দেড় লক্ষ টাকার আইফোন কেন থাকে?‌’‌ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চশমার দাম ৭০ হাজার টাকা বলে দাবি করেন তিনি। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘‌ভাইপো ২৪ লক্ষ টাকা দিয়ে হীরের চশমা পরে।’‌

এদিন চলচ্চিত্র অভিনেতা–অভিনেত্রীদের একাংশকেও একহাত নেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। চলচ্চিত্র শিল্পীদের একাংশকে যৌনকর্মী হিসেবে উল্লেখ করেন। বিজেপি সাংসদ বলেন, ‘‌যাঁরা যৌন পেশার সঙ্গে যুক্ত তাঁরা হিন্দু দেব–দেবীদের নিয়ে খারাপ কথা বলছে। সায়নী ঘোষরা ধর্মতলায় বসে নাটক করছে। তৃণমূল কংগ্রেসের চাকরে পরিণত হয়েছে কিছু অভিনেতা। তাঁরাই খারাপ কথা বলছে।’‌ এই মন্তব্যের পর গোটা রাজ্যে জোর চর্চা শুরু হয়েছে। বিধানসভা নির্বাচনের আগে এই মন্তব্যের ড্যামেজ কন্ট্রোল করা যাবে না বলেই মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা।

বন্ধ করুন