বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > জেনে বুঝেই বলেছি, ‘বারমুডা’ মন্তব্য নিয়ে জবাব দিলীপ ঘোষের
দিলীপ ঘোষ। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
দিলীপ ঘোষ। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

জেনে বুঝেই বলেছি, ‘বারমুডা’ মন্তব্য নিয়ে জবাব দিলীপ ঘোষের

  • শুক্রবার প্রথম দফার ভোটপ্রচারের শেষ দিনে খড়গপুরে সাংবাদিক বৈঠক করেন দিলীপ ঘোষ। খড়গপুরেও ভোটগ্রহণ প্রথম দফাতেই। সেখানেই তাঁর মন্তব্য নিয়ে সমালোচনায় দিলীপবাবুর মত জানতে চান এক সাংবাদিক।

ব্যান্ডেজ করা পা দেখানোর জন্য মুখ্যমন্ত্রীকে শাড়ির বদলে বারমুডা পরার পরামর্শ দিয়ে সমালোচিত হলেও নিজের বক্তব্যে অনড় রইলেন দিলীপ ঘোষ। শুক্রবার খড়গপুরে এক সাংবাদিক বৈঠকে একথা স্পষ্ট করেন তিনি। জানিয়ে দেন, যা দেখতে ভাল লাগছে না, জানিয়েছি। 

শুক্রবার প্রথম দফার ভোটপ্রচারের শেষ দিনে খড়গপুরে সাংবাদিক বৈঠক করেন দিলীপ ঘোষ। খড়গপুরেও ভোটগ্রহণ প্রথম দফাতেই। সেখানেই তাঁর মন্তব্য নিয়ে সমালোচনায় দিলীপবাবুর মত জানতে চান এক সাংবাদিক। জবাবে তিনি বলেন, ‘শাড়ি পরে একজন মহিলা বারবার পা দেখাচ্ছেন এটা আমাদের কাছে দৃষ্টিকটূ লেগেছে। মহিলারাই বলছেন, এটা ভাল লাগছে না। সাধারণ মানুষও পছন্দ করছে না। তাই যেটা বলেছি, সরাসরি বলেছি।’

গত মঙ্গলবার পুরুলিয়ায় এক সভায় দিলীপবাবু বলেছিলেন, ‘উনি শাড়ি পরে পা দেখাচ্ছেন। তার থেকে ভাল উনি বারমুডা পরতে পারেন। ভাল করে দেখাতে পারবেন।’ দিলীপ ঘোষের এই মন্তব্যের সমালোচনা করে তৃণমূল।

 

বন্ধ করুন