বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‘অনেক হয়েছে মমতা, পরিবর্তন চাইছে জনতা’, নবদ্বীপে নয়া স্লোগান ঠিক করলেন নড্ডা
মালদহের রোড শো'তে জে পি নড্ডা। (ছবি সৌজন্য এএনআই)
মালদহের রোড শো'তে জে পি নড্ডা। (ছবি সৌজন্য এএনআই)

‘অনেক হয়েছে মমতা, পরিবর্তন চাইছে জনতা’, নবদ্বীপে নয়া স্লোগান ঠিক করলেন নড্ডা

  • নড্ডা দাবি করেন, বঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির আসন সংখ্যা ২০০ ছাড়িয়ে যাবে।

একদিকে কৃষক বিক্ষোভে উত্তাল দিল্লি লাগোয়া এলাকা। তারইমধ্যে পশ্চিমবঙ্গে ঝটিক সফরে কৃষকদের মন পাওয়ার কোনও কসুর ছাড়লেন না বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা। কৃষকদের প্রতি মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘বঞ্চনা’ নিয়ে যেমন সরব হলেন, তেমনই দাবি করলেন, কীভাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কৃষকদের জন্য ‘ভালো’ কাজ করেছেন। সেই সঙ্গে মমতাকে তীব্র আক্রমণ শানান। দাবি করেন, বঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির আসন সংখ্যা ২০০ ছাড়িয়ে যাবে।

06 Feb 2021, 04:46:09 PM IST

‘পরিবর্তন যাত্রা’-র সূচনা নড্ডার

নবদ্বীপ থেকে ‘পরিবর্তন যাত্রা’-র সূচনা করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা।

06 Feb 2021, 04:26:00 PM IST

'মমতাদি এত ভয় কেন', বাংলায় আক্রমণ নড্ডার

নবদ্বীপে বাংলায় নড্ডা বলেন, 'মমতাদি এত ভয় কেন'। সঙ্গে বিজেপির নয়া স্লোগানও দিলেন। বলেন, ‘অনেক হয়েছে মমতা, পরিবর্তন চাইছে জনতা।’

06 Feb 2021, 04:17:07 PM IST

মমতা বলেন, হবে না, হবে না, মে'র পর সবকিছু হবে, হবে : নড্ডা

নড্ডা : ক্ষমতায় আসার পর মোদীজি বাংলার জন্য কতকিছু করেছেন। কিন্তু মমতাদি, সবেতেই চাই না, চাই না, চাই না, হবে না, হবে না, হবে না। কেন হবে না? মে'র পর সবকিছু হবে।

06 Feb 2021, 04:15:06 PM IST

দেখে মনে হচ্ছে, বাংলার মানুষ জাগ্রত হয়ে গিয়েছেন : নড্ডা

নবদ্বীপ চটির মাঠে সভা করছেন জে পি নড্ডা। তিনি বলেন, পরিবর্তন যাত্রার মাধ্যমে বাংলার মানুষকে জাগ্রত করব। তাঁদের বোঝাব। তবে এখন দেখে মনে হচ্ছে, বাংলার মানুষ ইতিমধ্যে জাগ্রত হয়ে গিয়েছেন। মমতাদি ক্ষমতাচ্যুত হবেন। বাংলায় পদ্মফুল ফুটবে।

06 Feb 2021, 03:35:35 PM IST

নবদ্বীপে পৌঁছে গিয়েছেন নড্ডা

ইতিমধ্যে নবদ্বীপে পৌঁছে দিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা। সেখানে চৈতন্যদেবের জন্মস্থানের আশ্রমে গিয়েছেন। 

06 Feb 2021, 02:27:11 PM IST

তৃণমূলের মা-মাটি-মানুষ কোনওটাই নেই, তোলাবাজি বা তুষ্টিকরণের সরকার চলছে : নড্ডা

ভাঙা বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে আক্রমণ করলেন জে পি নড্ডা। তিনি বলেন, মা-মাটি-মানুষের স্লোগান দিয়ে এসেছিল তৃণমূল। মা-মাটি-মানুষ কোনওটাই নেই। শুধু তোলাবাজি বা তুষ্টিকরণের সরকার চলছে। মমতার সরকার এবার বিদায় নেবে। বিশাল জনসমাগম প্রমাণ করে যে বাংলার মানুষ বিজেপিকে বেছে নিয়েছেন। এবার ২০০ টি আসন জিতবে।

06 Feb 2021, 01:46:56 PM IST

জনসংযোগে নয়া কৌশল নড্ডার. মালদহের মিছিল থেকে ছুড়ে দিচ্ছেন চকোলেট

জনসংযোগের নয়া কৌশল নিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা। মালদহের মিছিল থেকে এবার গোলাপ নয়, চকোলেট ছুড়ে দিচ্ছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা। 

06 Feb 2021, 01:33:31 PM IST

মালদহে ফোয়ারা মোড় থেকে রোড শো শুরু নড্ডার

মালদহের ফোয়ারা মোড় থেকে রোড শো শুরু নড্ডার। ট্যাবলোয় আছেন নড্ডা, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

06 Feb 2021, 01:00:05 PM IST

কৃষকদের সঙ্গে বলে ‘সহভোজ’ সারছেন নড্ডা

গত ১০ জানুয়ারি থেকে শুরু হয়েছিল কৃষক সুরক্ষা অভিযান। উত্তরবঙ্গের একাধিক জায়গা ঘুরে যে মুষ্টি সংগ্রহ অভিযান চলেছিল, তা দিয়েই নড্ডার ‘সহভোজ’-এর রান্না করা হয়েছে। আপাতত নড্ডাদের সঙ্গে মধ্যাহ্নভোজনের জন্য ৩০ জন কৃষককে বেছে নেওয়া হয়েছে। 

06 Feb 2021, 12:55:40 PM IST

সব জায়গায় 'পিসি-ভাইপোর ছবি', মালদহে 'চালচোর' 'ত্রিপল চোর' কটাক্ষ নড্ডার

নড্ডা বলেন, যেখানে যাই, সেখানেই পিসি, ভাইপোর ছবি। বাংলার মানুষ মমতাদিকে টাকা, নমস্তে বলার জন্য তৈরি হয়ে আছেন। একইসঙ্গে নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও কটাক্ষ করেন তিনি। জানতে চান, 'চালচোর', 'ত্রিপল চোর' কে? তাতে সভাস্থল থেকে উত্তর ভেসে আসে - ‘ভাইপো’।

06 Feb 2021, 12:49:08 PM IST

কৃষক সুরক্ষা অভিযানে যুক্ত ৩৫ লাখ চাষি, দাবি নড্ডার

সাহাপুরে কৃষক সুরক্ষা অভিযানের সহভোজের মঞ্চে ভাষণ দিচ্ছেন জে পি নড্ডা। সেখানে তিনি বলেন, সহভোজে অংশ নিতে পেরে গর্বিত। প্রায় ৩৩,০০০ গ্রামে আমরা পৌঁছে গিয়েছি। তা আগামিদিনে ৪০,০০০ হয়ে যাবে। আর তাতে যুক্ত হয়েছেন ৩৫ লাখ কৃষক। বাংলায় কৃষকদের জন্য অবিচার করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় এখন ২৫ লাখ কৃষক প্রধানমন্ত্রী সম্মান নিধি আবেদন জানানোর পর ভোল পালটেছেন। এখন আর কোনও লাভ নেই। এই রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে কৃষকদের স্বার্থ সুরক্ষিত হবে।

06 Feb 2021, 12:33:41 PM IST

সাহাপুরে 'সহভোজ'-এর জন্য পৌঁছালেন নড্ডা

সাহাপুরে 'সহভোজ'-এর জন্য পৌঁছালেন নড্ডা। বিভিন্ন স্টলে ঘুরে-ঘুরে দেখছেন তিনি। যে এলাকা পুরাতন মালদহের বিধানসভা ভোটের অন্তর্গত। লোকসভা ভোটের নিরিখে সেখানে ৫০,০০০-এর বেশি ভোট এগিয়ে ছিল বিজেপি।

06 Feb 2021, 12:14:13 PM IST

মালদহে কেন্দ্রীয় ম্যাঙ্গো রিসার্চ ইনস্টিটিউটে পৌঁছালেন নড্ডা

মালদহে কেন্দ্রীয় ম্যাঙ্গো রিসার্চ ইনস্টিটিউটে পৌঁছে গিয়েছেন জে পি নড্ডা। তারইমধ্যে সাহাপুরে কৃষকদের সঙ্গে গণভোজের প্রস্তুতি চলছে।

06 Feb 2021, 11:41:29 AM IST

মালদহে পৌঁছালেন নড্ডা

১০ টা ৫০ মিনিটে পৌঁছানোর কথা ছিল জে পি নড্ডার। প্রায় ৫০ মিনিট পর মালদহের মাটিতে অবতরণ করল নড্ডার হেলিকপ্টার।

06 Feb 2021, 11:16:33 AM IST

মালদহে নড্ডার ফ্লেক্স সরিয়ে তৃণমূলের পোস্টার লাগানোর অভিযোগ, শুরু চাপানউতোর

জে পি নড্ডার সফরের আগে মালদহে তুঙ্গে উঠল রাজনৈতিক টানাপোড়েন। বিজেপির অভিযোগ, ইংরেজবাজারে বিজেপির ফ্লেক্স এবং কাট-আউট সরিয়ে দেওয়া হয়েছে। পরিবর্তে পোস্টার লাগিয়েছে তৃণমূল কংগ্রেস। যদিও সেই অভিযোগ উড়িয়ে দিয়েছে ঘাসফুল শিবির। তাদের পালটা দাবি, পরিকল্পিতভাবে অশান্তি ছড়ানোর চেষ্টা করছে বিজেপি। তারইমধ্যে বিজেপির ফ্লেক্স সরানোর ঘটনায় দুই নাবালককে আটক করা হয়েছে বলে সূত্রের খবর — বিস্তারিত পড়তে এখানে ক্লিক করুন

06 Feb 2021, 11:15:56 AM IST

নবদ্বীপ চটি মাঠ থেকে ‘পরিবর্তন যাত্রা’-র রথের সূচনায় নড্ডা

দুপুর সাড়ে তিনটে নাগাদ নবদ্বীপের উদ্দেশে রওনা দেবেন নড্ডা। নবদ্বীপ চটি মাঠ থেকে ‘পরিবর্তন যাত্রা’-র রথের সূচনা করবেন তিনি।

06 Feb 2021, 11:04:11 AM IST

মালদহে নড্ডার সফরসূচি

পাখির চোখ, মালদহের ১২ টি আসন। সেই লক্ষ্যে মালদহে আসছেন নড্ডা। প্রথমে কেন্দ্রীয় ম্যাঙ্গো রিসার্চ ইনস্টিটিউটে যাবেন নড্ডা। সেখান পুরাতন মালদহের সাহাপুরে কৃষকদের সঙ্গে গণভোজে সারবেন। যে কর্মসূচির নাম ‘সহভোজ’ রেখেছে বিজেপি। বিভিন্ন ফসলের স্টলেও যাবেন। তারপর ইংরেজবাজারের ফোয়ারা মোড় থেকে রবীন্দ্র অ্যাভিনিউ রোড শো করবেন নড্ডা। অর্থাৎ গত লোকসভা ভোটে মালদহে যে জমি দখল করেছিল বিজেপি, তার আরও শক্তিশালী করতে চাইছে বিজেপি। যে জেলায় সংখ্যালঘু ভোট ‌৫১.‌২৭ শতাংশেরও বেশি। সেই জেলায় পিরজাদা সিদ্দিকি এবং মিমও ভোটে লড়াই করতে চলেছে। ফলে ভোট কাটাকাটির অঙ্কেও ফায়দা পেতে পারে বিজেপি। সেই সম্ভাবনার মধ্যেই নিজেদের জমিও শক্ত করছে গেরুয়া শিবির।

বন্ধ করুন