বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বিজেপিতে যোগ দিচ্ছেন যিশু সেনগুপ্ত? মিঠুন - রুদ্রনীলের সঙ্গে সাক্ষাৎ ঘিরে জল্পনা
মঙ্গলবার এই ছবি নিয়েই শুরু হয়েছে জল্পনা।
মঙ্গলবার এই ছবি নিয়েই শুরু হয়েছে জল্পনা।

বিজেপিতে যোগ দিচ্ছেন যিশু সেনগুপ্ত? মিঠুন - রুদ্রনীলের সঙ্গে সাক্ষাৎ ঘিরে জল্পনা

  • মঙ্গলবার সন্ধ্যায় ফেসবুকে ছবিটি পোস্ট করেন রুদ্রনীল। সঙ্গে তিনি লিখেছেন, ‘আড্ডা যখন অন্যরকম।’ এর পরই শুরু হয়েছে জল্পনা। প্রশ্ন উঠেছে, এ আড্ডা কী রকম?

বিজেপিতে যোগ দিতে চলেছেন অভিনেতা যিশু সেনগুপ্ত? মঙ্গলবার সন্ধ্যায় একটি ছবিকে কেন্দ্র করে তেমনই সম্ভাবনা দেখা দিয়েছে। ছবিতে ২ বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী ও রুদ্রনীল ঘোষের সঙ্গে দেখা গিয়েছে যিশুকে। তার পরই শুরু হয়েছে জল্পনা।

মঙ্গলবার সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় ছবিটি পোস্ট করেন রুদ্রনীল। সঙ্গে তিনি লিখেছেন, ‘আড্ডা যখন অন্যরকম।’ এর পরই শুরু হয়েছে জল্পনা। প্রশ্ন উঠেছে, এ আড্ডা কী রকম?

তবে নিজে মুখে এব্যাপারে কিছু বলেননি যিশু। রুদ্রনীল জানিয়েছেন, ইন্ডাস্ট্রির অস্বাস্থ্যকর অবস্থা নিয়ে যিশুও বেশ বিরক্ত। সব কথাই মুখ্যমন্ত্রীকে জানানো হয়েছিল। তাতে কোনও কাজ হয়নি। তবে ও কী করবে সেটা ওর ব্যাপার।

রবিবার ব্রিগেডে মোদীর মঞ্চে বিজেপিতে যোগদান করেছেন মিঠুন চক্রবর্তী। তার পর তাঁর সঙ্গে যিশুর সাক্ষাতে জল্পনা শুরু হয়েছে। রুদ্রনীল জানিয়েছেন, ভোটের মুখে সবাই এক জায়গায় হলে রাজনীতির কথা তো হবেই। 

 

বন্ধ করুন