বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > শালবনিতে তৃণমূলের হাতে আক্রান্ত সাংবাদিকরা, সুশান্ত ঘোষের ওপরেও হামলার চেষ্টা
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

শালবনিতে তৃণমূলের হাতে আক্রান্ত সাংবাদিকরা, সুশান্ত ঘোষের ওপরেও হামলার চেষ্টা

  • শনিবার সকাল থেকে সিপিএম নেতা সুশান্ত ঘোষের সঙ্গে বিভিন্ন বুথে গিয়ে ভোটগ্রহণের ছবি দেখাচ্ছিলেন একদল সাংবাদিক। শালবনির ভেলাইয়া গ্রামে পৌঁছতেই তাদের বের করে দেওয়ার চেষ্টা করে তৃণমূলি দুষ্কৃতীরা।

রাজ্যে বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ শুরু দেড় ঘণ্টার মধ্যে আক্রান্ত হলেন সাংবাদিকরা শালবনির ভেলাইয়া গ্রামে সিপিএম প্রার্থী সুশান্ত ঘোষের সঙ্গে থাকা সাংবাদিকদের ওপর হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। হামলা চালানোর চেষ্টা হয় সুশান্ত ঘোষের ওপরেও। বুথের দরজার সামনে এই ঘটনা ঘটলেও দেখা মেলেনি কেন্দ্রীয় বাহিনীর। 

শনিবার সকাল থেকে সিপিএম নেতা সুশান্ত ঘোষের সঙ্গে বিভিন্ন বুথে গিয়ে ভোটগ্রহণের ছবি দেখাচ্ছিলেন একদল সাংবাদিক। শালবনির ভেলাইয়া গ্রামে পৌঁছতেই তাদের বের করে দেওয়ার চেষ্টা করে তৃণমূলি দুষ্কৃতীরা। কেন সংবাদ সংগ্রহ করতে এসেছেন সাংবাদিকরা, প্রশ্ন তোলে তারা। সাংবাদিকরা সেকথা না শোনায় ইট লাঠি নিয়ে শুরু হয় হামলা। সংবাদমাধ্যমের গাড়ি ভাঙচুর হয়। আহত হয়েছেন একাধিক সাংবাদিক। 

পরিস্থিতি বেগতিক দেখে সুশান্ত ঘোষকে সেখান থেকে সরিয়ে নিয়ে যান তাঁর সঙ্গে থাকা নিরাপত্তারক্ষীরা। গোটা ঘটনা ঘটে বুথের দরজার সামনে। কিন্তু সেখানে দেখা মেলেনি কেন্দ্রীয় বাহিনীর কোনও জওয়ানের। ঘটনার বেশ কিছুক্ষণ পর সেখানে পৌঁছন পুলিশকর্মীরা। 

 

 

 

বন্ধ করুন