বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > নির্বাচনের প্রথম দিনই বিতর্কে জড়ালেন জুন মালিয়া
জুন মালিয়া। ছবি: এএনআই
জুন মালিয়া। ছবি: এএনআই

নির্বাচনের প্রথম দিনই বিতর্কে জড়ালেন জুন মালিয়া

  • জোর করে বুথের ভিতরে ঢুকতে গিয়েছিলেন জুন মালিয়া। আর সেখান থেকেই বিতর্কের সূত্রপাত।

নির্বাচনের প্রথম দিনই পরীক্ষায় বসতে হয়েছে তৃণমূলের তারকা প্রার্থী জুন মালিয়াকে। আর প্রথম দিনই বিতর্কে জড়িয়েছেন তিনি। মেদিনীপুর বিধানসভা কেন্দ্রের প্রার্থী জুন। ভোটগ্রহণ চলাকালীনই জোর করে বুথে প্রবেশ করার চেষ্টা করেছেন বলে তাঁর বিরুদ্ধে অভিযোগ। এই নিয়ে বিজেপি-র তরফে জুনকে কটাক্ষ করে বলা হয়েছে, ভোটে দাঁড়িয়েছেন, অথচ নির্বাচনের নিয়মই জানেন না জুন।

শনিবার সকাল সকাল মন্দিরে পুজো দিয়ে নির্বাচনী প্রক্রিয়ায় নজর রাখতে বেরিয়েছিলেন টলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। শুভেন্দু অধিকারীর গড় বলে পরিচিত মেদিনীপুরের মতো গুরুত্বপূর্ণ এবং চ্যালেঞ্জিং কেন্দ্রের প্রার্থী হয়েছেন তিনি। স্বভাবতই তাঁর লড়াইটা কিন্তু সহজ নয়। যে কারণেই বোধহয় একটু বেশি উদ্যোগী হতে দেখা গিয়েছে তৃণমূলের তারকা প্রার্থীকে। প্রত্য়েকটি বুথে গিয়ে গিয়ে সেখানকার নিরাপত্তা পরিস্থিতি খতিয়ে দেখছিলেন জুন। কিন্তু সমস্যা শুরু হয়, যখন তিনি বুথের ভিতর প্রবেশ করার জন্য বায়না ধরেন।

 গুড়গুড়িতলার পর মাতালডাঙার একটি বুথে যান জুন। ভোটগ্রহণ চলার সময়েই জোর করে একটি বুথের ভিতরে ঢুকতে যান তিনি। তাঁকে বাধা দেন সংশ্লিষ্ট বুথের প্রিসাইডিং অফিসার। কিন্তু অভিনেত্রী নাছোড়বান্দা। তিনি বুথের ভিতরে ঢুকবেনই। তাঁকে আটকাতে রীতিমতো কালঘাম ছুটল প্রিসাইডিং অফিসারের। 

জুনের দাবি, তাঁর কাছে বেশ কিছু অভিযোগ এসেছিল। নির্দিষ্ট ওই বুথে আলো না থাকার জেরে ভোটারদের অসুবিধে হচ্ছিল বলে তাঁর কাছে খবর ছিল। বিষয়টি খতিয়ে দেখতেই নাকি ভিতরে যেতে চান তিনি। পরে পরিস্থিতি সামাল দিতে জুন বলেন, ‘ভোট প্রক্রিয়া নির্বিঘ্নেই হয়েছে। কোথাও তেমন বড় কোনও অশান্তির খবর পাইনি। আমায় বুথে দেখলে ভোটাররা উৎসাহিত হবেন, সে কারণেই বুথে বুথে গিয়েছিলাম।’ তবে এই ঘটনাকে কেন্দ্র করেই শুরু হয় তীব্র বিতর্ক। পাশাপাশি বিরোধীদের হাসিরপাত্র হয়ে ওঠেন জুন মালিয়া।

বন্ধ করুন