বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > মে মাসে বাড়িতে জুন, সমিতকে মিষ্টিমুখ , ভাইফোঁটায় আসব, সৌজন্যের অনন্য ফ্রেম
পরাজিত বিজেপি প্রার্থীকে মিষ্টিমুখ বিজয়ী তৃণমূল প্রার্থী জুন মালিয়ার (নিজস্ব চিত্র)
পরাজিত বিজেপি প্রার্থীকে মিষ্টিমুখ বিজয়ী তৃণমূল প্রার্থী জুন মালিয়ার (নিজস্ব চিত্র)

মে মাসে বাড়িতে জুন, সমিতকে মিষ্টিমুখ , ভাইফোঁটায় আসব, সৌজন্যের অনন্য ফ্রেম

  • গোটা বাংলায় যখন হিংসা আর হানাহানির খবর, বিজেপির অভিনেত্রী প্রার্থীদের যখন 'নটী' বলে কটাক্ষ করছেন তথাগত রায়, তখনই রাজনৈতিক সৌজন্যতাবোধে নজির তৈরি করলেন তৃণমূলের বিজয়ী প্রার্থী জুন মালিয়া

অতীতে এই ছবি বার বার দেখেছে বাংলা। কিন্তু গত কয়েকবছরে যেন বাংলার রাজনীতির এই অনন্য দিকটা হারিয়ে গিয়েছিল অনেকটাই। এবার রাজনৈতিক সৌজন্যতাবোধের সেই ছবি ফিরল মেদিনীপুরে। যখন রাজ্যজুড়ে হিংসার ছবি। ঠিক তখন মেদিনীপুরে রাজনৈতিক সৌজন্যের অনন্য ছবি দেখা গেল বুধবার । মুখ্যমন্ত্রীর শপথবাক্য পাঠের অনুষ্ঠান শেষ হওয়ার পরেই মেদিনীপুরের বিজয়ী প্রার্থী তথা অভিনেত্রী জুন মালিয়া মিছিলে নিয়ে সরাসরি হাজির হলেন প্রতিপক্ষ বিজেপির প্রার্থী সমিত দাসের বাড়িতে। একেবারে বোনের সম্পর্কে জড়ালেন তিনি। আর তার সাক্ষী থাকল মেদিনীপুর শহরবাসী।

এদিন দুপুরে মেদিনীপুর শহরের বিধাননগর এলাকায় পশ্চিম মেদিনীপুর জেলা বিজেপির প্রাক্তন সভাপতি তথা মেদিনীপুর বিধানসভার বিজেপি প্রার্থী সমিত দাসের বাড়িতে যান জুন মালিয়া। মিনিট পনেরোর আলাপচারিতায় উঠে এল রাজ্যের বর্তমান পরিস্থিতির থেকে উন্নয়ন একাধিক প্রসঙ্গ। দুজনের আলাপচারিতার শেষে দুজন দুজনকে মিষ্টি খাইয়ে অভিনন্দন জানালেন। এক ফ্রেমে দুই মেরুর দুই রাজনীতিবিদ।

রাজনৈতিক শত্রুতাকে দূরে সরিয়ে রেখে একেবারে যেন দাদা বোনের সম্পর্ক। হাতে হাত মিলিয়ে উন্নয়ন করার কথা বললেন দুজনেই। জুন মালিয়া বলেন, ‘এবার আর সন্ত্রাস নয়, শান্তি চাই। সবাই ভালো করে থাকবেন। মেদিনীপুর আমাদের সকলের। কাজটা যাতে করতে পারি সেজন্যই এই বার্তা।’ সমিত দাস বলেন, 'সৌজন্যমূলক সাক্ষাৎ করতে এসেছিলেন। কিন্তু এত মারধরে তো ত্রাহি ত্রাহি রব উঠেছে সর্বত্র। তবে এই সৌজন্যতাবোধটা যদি নীচুতলা পর্যন্ত যায় খুব ভালো হবে। ভয়ের বাতাবরণ থেকে বেরতেই হবে।' আর যাওয়ার আগে হাতজোড় করে বলে গেলেন জুন মালিয়া, ভাইফোঁটাতে আসব কিন্তু। 

 

বন্ধ করুন