বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভোটের আগের রাতে খড়দহে শীলভদ্রের গাড়িতে বোমার ছোড়ার অভিযোগ, অস্বীকার তৃণমূলের
কল্যাণী এক্সপ্রেসওয়ে অবরোধ করে বিজেপি। (ছবি সৌজন্য নিজস্ব)
কল্যাণী এক্সপ্রেসওয়ে অবরোধ করে বিজেপি। (ছবি সৌজন্য নিজস্ব)

ভোটের আগের রাতে খড়দহে শীলভদ্রের গাড়িতে বোমার ছোড়ার অভিযোগ, অস্বীকার তৃণমূলের

  • শীলভদ্রের হুঁশিয়ারি, অবাধ এবং শান্তিপূর্ণ ভোটের জন্য তাঁর দলের কর্মীরা যতদূর যাওয়া দরকার, ততটাই যাবে।

ভোটের আগের রাতে উত্তপ্ত হয়ে উঠল খড়দহ। এই কেন্দ্রের বিজেপি প্রার্থী শীলভদ্র দত্তের গাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ উঠেছে। ঘটনায় তৃণমূল কংগ্রেসের দিকে আঙুল তুলে কল্যাণী এক্সপ্রেসওয়ে অবরোধ করে বিজেপি। রহড়া থানার সামনে দেখানো হয় বিক্ষোভ। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

বিজেপির দাবি, কল্যাণী এক্সপ্রেসওয়ে ধরে যাওয়ার সময় রহড়া থানার বড়বাগান এলাকায় গাড়ি দাঁড় করিয়ে চা খাচ্ছিলেন শীলভদ্র। যিনি তৃণমূল ছেড়ে বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগ দেন। শীলভদ্রের অভিযোগ, চা খাওয়ার সময় তাঁর গাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া হয়। গাড়ির পিছনে বোমা লাগে। স্প্লিন্টার ছিটকে আসে চায়ের দোকান পর্যন্ত। পরিকল্পিতভাবেই হামলা চালানো হয়েছে বলে অভিযোগ শীলভদ্রের।

ঘটনার প্রতিবাদে ৩০ মিনিট মতো কল্যাণী এক্সপ্রেসওয়ে অবরোধ করেন বিজেপি কর্মী-সমর্থকরা। টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ দেখানো হয়। তারপর রহড়া থানার সামনে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। সেখানে ছিলেন শীলভদ্রও। তিনি অভিযোগ করেন, আগামিকাল ভোটদান প্রক্রিয়া ব্যাহত করতে হামলা চালিয়েছে তৃণমূল। তবে নির্বাচন কমিশনের উপর আস্থা আছে। সঙ্গে তাঁর হুঁশিয়ারি, অবাধ এবং শান্তিপূর্ণ ভোটের জন্য তাঁর দলের কর্মীরা যতদূর যাওয়া দরকার, ততটাই যাবে।

যদিও বিজেপির অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। ঘাসফুল শিবিরের তরফে তাপস রায় জানান, তৃণমূলের সঙ্গে হামলার কোনও যোগ নেই। বিজেপি তো নিজেদের কর্মীরা কিছু করলেও তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করে। আগেও দিনহাটার মতো ক্ষেত্রে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তোলা হয়েছে। তারপর সত্য়িটা সামনে এসেছে। এবারও তদন্তে আসল তথ্য উঠে আসবে।

বন্ধ করুন