বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‘‌খেলা হবে, রক্ত বন্যা বইবে', তুফানগঞ্জে বিজেপির কার্যালয়ে পড়ল পোস্টার
‘‌খেলা হবে, রক্ত বন্যা বইবে', তুফানগঞ্জে বিজেপির কার্যালয়ে পড়ল পোস্টার। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
‘‌খেলা হবে, রক্ত বন্যা বইবে', তুফানগঞ্জে বিজেপির কার্যালয়ে পড়ল পোস্টার। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

‘‌খেলা হবে, রক্ত বন্যা বইবে', তুফানগঞ্জে বিজেপির কার্যালয়ে পড়ল পোস্টার

সুতরাং শহর থেকে জেলা কোথাও হিংসার ঘটনা বাদ নেই। এই পরিস্থিতিতে বিজেপির পার্টি অফিসে হুমকি পোস্টার পড়ল।

বিধানসভা নির্বাচনের প্রাক্কালে দলবদলের পাশাপাশি হিংসা ও হুমকি বাড়ছে রাজ্য–রাজনীতিতে। সদ্য আক্রান্ত হয়েছেন রাজ্যের প্রতিমন্ত্রী জাকির হোসেন। এছাড়া উত্তর কলকাতার মতো জায়গায় বোমা ছোড়া হয়েছিল বলে অভিযোগ। সুতরাং শহর থেকে জেলা কোথাও হিংসার ঘটনা বাদ নেই। এই পরিস্থিতিতে বিজেপির পার্টি অফিসে হুমকি পোস্টার পড়ল বলে অভিযোগ।

স্থানীয় সূত্রে খবর, কোচবিহার জেলার তুফানগঞ্জ এলাকার চিলাখানায় অবস্থিত বিজেপির পার্টি অফিসে শুক্রবার সকালে হুমকি পোস্টার ঘিরে উত্তেজনা ছড়ায়। সেখানে সাতসকালে দেখা যায় এই ধরনের পোস্টার। যা নিয়ে গোটা এলাকায় জোর চর্চা শুরু হয়েছে। ওই পোস্টারে লেখা হয়েছে, ‘‌খেলা হবে’। এই‌ স্লোগান এখন রাজ্য–রাজনীতিতে ট্রেন্ডিং বলা চলে। কারণ বিজেপি নেতা থেকে তৃণমূল কংগ্রেস নেতাদের মুখে এই স্লোগান শোনা যাচ্ছে। এই স্লোগান আসলে প্রচ্ছন্ন হুমকি বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা। পোস্টারের নীচে লেখা ছিল, 'জয় বাংলা'।

শুক্রবার সকালে এলাকার বিজেপি নেতা–কর্মীরা ঘটনার কথা শুনতে পেয়ে পার্টি অফিসে এসে দেখেন দরজায় পোস্টার মারা রয়েছে। আর সেখানে লেখা রয়েছে, ‘‌খেলা হবে। রক্ত বন্যা বইবে। জয় বাংলা।’‌ সুতরাং হুমকি এই পোস্টারে রয়েছে তা একেবারে স্পষ্ট। তবে কে বা কারা এই পোস্টার মেরেছে, তার উল্লেখ নেই। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে বলে খবর। বিজেপি নেতাদের অভিযোগ, এই ঘটনার নেপথ্যে রয়েছে তৃণমূল কংগ্রেস। যদিও এই অভিযোগ অস্বীকার করে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দাবি করা হয়েছে, বিজেপির গোষ্ঠীকোন্দলের জেরেই এমন ঘটনা ঘটেছে।

বন্ধ করুন