বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > রাকেশ সিংয়ের বাড়িতে কলকাতা পুলিশ, দরজা আটকে দিল কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী
ফাইল ছবি
ফাইল ছবি

রাকেশ সিংয়ের বাড়িতে কলকাতা পুলিশ, দরজা আটকে দিল কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী

  • মঙ্গলবার বিকেল ৪টেয় হাজিরা দেওয়ার কথা ছিল রাকেশের। তার আগেই দুপুর আড়াইটে নাগাদ আলিপুর চিড়িয়াখানার সামনে রাকেশ সিংয়ের বাড়িতে পৌঁছে যান কলকাতা পুলিশের আধিকারিকরা।

হাজিরা এড়াতেই বিজেপি নেতা রাকেশ সিংয়ের বাড়িতে পৌঁছল কলকাতা পুলিশ। মঙ্গলবার দুপুর আড়াইটে নাগাদ ওয়াটগঞ্জ থানা এলাকায় রাকেশ সিংয়ের বাড়ির সামনে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। শেষ খবর পাওয়া পর্যন্ত বাড়িতেই রয়েছেন রাকেশ সিং। দরজা আগলে রয়েছেন তাঁর পরিবারের সদস্যরা। 

পামেলা গোস্বামীর মাদককাণ্ডে সোমবার রাকেশ সিংকে হাজিরার জন্য নোটিশ পাঠিয়েছিল কলকাতা পুলিশ। মঙ্গলবার তার জবাবে রাকেশ সিং জানান, জরুরি দরকারে দিল্লি যাচ্ছেন তিনি। তাঁর হয়ে হাজিরা দেবেন তাঁর আইনজীবীরা। দিনকয়েক পরে হাজিরা দিতে পারবেন তিনি। 

মঙ্গলবার বিকেল ৪টেয় হাজিরা দেওয়ার কথা ছিল রাকেশের। তার আগেই দুপুর আড়াইটে নাগাদ আলিপুর চিড়িয়াখানার সামনে রাকেশ সিংয়ের বাড়িতে পৌঁছে যান কলকাতা পুলিশের আধিকারিকরা। সঙ্গে ছিল বিশাল বাহিনী। প্রথমেই তাঁদের আটকান রাকেশ সিংয়ের নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ জওয়ানরা। তাঁদের সঙ্গে কথা বলে বাড়ির ভিতরে ঢুকলে পথ রুখে দাঁড়ান রাকেশের আত্মীয়রা। পুলিশের কাছে সার্চ ওয়ারেন্ট দেখতে চান তাঁরা। 

সূত্রের খবর, বাড়িতেই রয়েছেন রাকেশ সিং। বিজেপি নেতার ছেলের দাবি, ইতিমধ্যে তাঁদের বাড়ির তিন জন পরিচারককে গ্রেফতার করেছে পুলিশ। কাগজ না দেখালে পুলিশ আধিকারিকদের দরজা ভেঙে ভিতরে ঢুকতে হবে বলে জানিয়েছেন তিনি। বেলা ৩.১৫ মিনিটে শেষ খবর পাওয়া পর্যন্ত অচলাবস্থা জারি ছিল।

 

বন্ধ করুন